আশুলিয়ার শিমুলিয়া থেকে র্যা বের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১

0
379

ইমদাদুল হক,আশুলিয়া থেকে: ঢাকার সাভারস্থ আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়ন  থেকে মোঃ রবিউল ইসলাম নামের এক সন্ত্রাসীকে  পিস্তল, ম্যাগাজিন ও ০২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‍্যাব-৪। মঙ্গলবার (১৫ জুন) র‍্যাব-৪ এর এক প্রেসব্রিফিংয়ে বিষয়টি সম্পর্কে জানা যায়। ব্রিফিংয়ে র‍্যাব-৪ জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে।সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোরালো তৎপরতা অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় আজ (মঙ্গলবার) ১৫ জুন, ২০২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে দিবাগত রাত ০১.০০ ঘটিকার সময় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আশুলিয়া থানাধীন  শিমুলিয়া  এলাকায়  অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করার সময় র‌্যাব-৪

এর একটি আভিযানিক দল উক্ত  এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি দেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০১ রাউন্ড গুলিসহ  মোঃ রবিউল ইসলাম (৩৩), জেলাঃ ঢাকাকে গ্রেফতার করতে সমর্থ হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক  মামলা রয়েছে।  গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছিলো।

আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।

এব্যাপারে র‍্যাব-৪  মীরপুর এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, রবি নামের অস্ত্রধারী এক সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার হয়েছে।

এব্যাপারে  প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোরালো অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 + 1 =