সুনামগঞ্জে গলায় ইটের বস্তা বাঁধা অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার

0
212

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ : সুনামগঞ্জের এক হাওর থেকে গলায় বস্তা বাঁধা অবস্থায় অর্ধগলিত অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ওই মৃত নারীর পরিচয় পাওয়া যায়নি। আজ সোমবার (১৯জুলাই) বিকেলে অজ্ঞাত নারী লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ সোমবার (১৯ জুলাই) দুপুরে জেলার শাল্লা উপজলার হবিবপুর ইউনিয়নের হবিবপুর গ্রাম সংলগ্ন হাওরের পানিতে এক নারীর লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকারবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হাওরের পানি থেকে অজ্ঞাত নারীর মৃতদেহটি শুনায় উঠায়। পরে দেখতে পাওয়া

যায় একটি প্লাষ্টিকের বস্তা ওই নারীর গলায় বাঁধা। যার ভিতরে ইট ও পাথর ছিল। এছাড়াও লাশটির শরীর পঁচে ফুলে চামড়া খসে পড়ে চেহারা বিকৃতি হয়েগেছে। যার কারণে পরিচয় শনাক্ত করা খবুই কঠিন হয়েপড়ে। তবে ধারনা করা হচ্ছে কেউ ওই নারীকে হত্যা করার পর তার গলায় ইটের বস্তা বেঁধে হাওরের পানিকে ফেলে দিয়েছে।

এঘটনা সত্যতা নিশ্চিত করে শাল্লা থানার ওসি মোঃ নুর আলম সাংবাদিকেদের বলেন- হাওরের পানি থেকে উদ্ধারকৃত অজ্ঞাত নারীর বয়স অনুমান ৩০বছর হবে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। এঘটনার আসল রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve − 5 =