নানকের সঙ্গে বাংলাদেশ ইউপি চেয়ারম্যান সমিতির সাক্ষাত

0
852

শনিবার বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার কল্যাণ ট্রাস্টের সদস্যসচিব এবং চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদের ৩ বারের চেয়ারম্যান আলহাজ মো. বেলায়েত হোসেন গাজীর (বিল্লাল) নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সঙ্গে তার ধানমণ্ডির ব্যক্তিগত কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাৎ করে। এ সময় সমিতির সহসভাপতি মুহা মাহবুবুর রহমান ধলু, সাংগঠনিক সম্পাদক সামসুল আজাদ শীতল, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক পাঠান, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আবুল হোসাইন চতুল, শিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ জহিরুল ইসলামসহ সারা দেশের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা অংশগ্রহণ করেন।

সাক্ষাৎকালে সমিতির সভাপতি দেশের সব ইউপি চেয়ারম্যান এবং তাদের পরিবারের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবার জন্য একটি হাসপাতাল এবং সমিতির ঢাকায় নিজস্ব একটি কার্যালয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বলার জন্য জাহাঙ্গীর কবির নানকের কাছে বিনীত অনুরোধ জানান।

এ সময় জাহাঙ্গীর কবির নানক সমিতির সব নেতাকে আশস্ত করেন যে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে কল্যাণ ট্রাস্ট এবং সমিতির কার্যক্রমের বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করবেন দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 16 =