Site icon Aparadh Bichitra

মিথ্যা তথ্য দিয়ে মামলা দায়ের: অধিকতর তদন্তের দাবী

ষ্টাফ রির্পোটার : পাওনাদারের পনর লক্ষ টাকা না দিয়ে ভয়ভিতি দেখানো জন্য সাইকেল দুর্ঘটনাকে মারপিটের ঘটনা বানিয়ে বিলকিস,বেলাল,শাহজাহান, মধু, ও সিপ্রা এর নামে আদালতে মিথ্যা তথ্য দিয়ে মামলা দায়েরের অভিযোগ পাওয়া গিয়েছে। আবদুল্লাহ আবুসাইদ এর বাসা হইতে ৬ কি: মি: দুরে কালিয়া কৈর মহা সড়কের ক্যান্ট: বোর্ড স্কুল ও ক্যান্টনমেন্ট গেইট সংলঘ্ন মহাসড়কে আর্মিদের সামনে ১৪/৭/২১ ইং লকডাউন চলাকালিন সময়ে সাইকেলের সাথে বিপরীত মুখি রিক্স্রার সংঘর্ষে সাইকেলে আরহী আবদুল্লাহ আবুসাইদ সড়কে সাইকেল দুর্ঘটনায় বাম হাতে আঘাত প্রাপ্ত হয়। সাইকেলের বাম হ্যান্ডেল ভেঙ্গে যায়। পরনের প্যান্ট চিড়ে যায়। পিছনে আসা অন্য অটো রিক্সাওয়ালা মো: রিপন, পিতা: মো: এসহাক এর মোখিক ও লিখিত তথ্য মোতাবেক জানাযায় যে, আহত আবদুল্লাহ আবুসাইদ কে রিক্সাওয়ালা নিকটবর্তী গনস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে সড়ক দুর্ঘটনায় পাওয়া বাম হাতে আঘাতের চিকিৎসা ও ব্যান্ডেজ করাইয়ে ৩৭০/=টাকা বিল পরিশোধ করে দুই ঘন্টার মধ্যে বাসায় নিয়ে আসে। গনস্বাস্থ্য হাসপাতালে সড়ক দুর্ঘটনা লেখা ও বর্ননা আছে। রিক্সা ভাড়া দেওয়া হয় ২০০/=। ভাঙ্গা সাইকেল খানা এখন ও তার বাসায় আছে। প্রতিবেশী অনেকেই দুর্ঘটনা শুনে বাসায় তাকে ও তার ভাঙ্গা সাইকেল দেখতে আসে।
সড়ক দুর্ঘটনায় আঘাতের চিকিৎসা ও ব্যান্ডেজ কে পুজি করে বহু মিথ্যা মামলার বাদী মিথ্যাবাদী প্রতারক আদম বেপারী মো: আবদুল্লাহ দুই জন কু-বুদ্বিদাতার কু-পরামর্শে প্রাক্তন এস পি জনাব শরিফ সাহেবের পৃষ্টপোষকতায় সড়ক দুর্ঘটনাকে নয় লক্ষ টাকা আত্মসাৎ ও আদালতের মামলার জের ধরে সড়ক দুর্ঘটনার ৪ দিন পর ১৮/৭/২১ ইং সুস্থ হয়ে সড়ক দুর্ঘটনা কে পূর্বের মামলায় ব্যবহিত কাগজপত্র দিয়ে মারপিটে ঘটনায় রুপান্তর কওে পাওনাদার আপন খালা ও বয়োবৃদ¦ এলাকাবাসীদের নামে হাসপাতালে চিকিৎসা ও ব্যান্ডেজ কে মারপিট এর ঘটনা বানিয়ে আদালতে ৬১৯/২১ নং সি আর এবং থানায় ৫৫ নং এফ আই আর মিথ্যা মামলা দায়ের করে । তার জানা ছিল না যে, সেনানিবাস গেইট এর সামনে ডিজিএফআই এর নিয়ন্ত্রাধীন এলাকায় কোন মারামারি হইতে পারে না । আবদুল্লাহর বাসা হইতে ৫ কি: মি: দুরে কালিয়া কৈর মহা সড়কের ক্যান্ট: বোর্ড স্কুল ও ক্যান্টনমেন্ট গেইট সংলঘ্ন মহাসড়কে আর্মিদের সামনেই ১৪/৭/২১ ইং সড়ক দুর্ঘটনা হয়েছে । এই খানে আর্মির সি সি ক্যামরার অধিন কোন মারপিট হইতে পারে না।
জামিনদার হয়ে খালার মেয়ের জামাই সহ দুই জন কে মালোশিয়া পাঠানোর আদম বেপারির চুক্তির ৯,৮০,০০০০/- (নয় লক্ষ আশি) হাজার টাকা নিয়ে আপন খালার সাথে বিগত ৪ বৎসর যাবত বিরোধ ও আদালতে মামলা চলছে। ২০২১ সালে মাটিভরাট করে, ক্রয়ের চেয়ে বেশী জমি দখল , টিন দিয়ে ছাপরা ঘর নির্মান করে, রাস্তা, ড্রেন বন্ধ করা ইত্যাদি নিয়ে এলাকাবাশীর সাথে কথা কাটাকাটি ও ঝগড়া হয়ে থানায় জিডি ও মামলা হয়ে শালিশে মিমাংসা হয়েছে। ১০০ বৎসরের চলমান ড্রেন বন্দ করে এলাকা পানিতে ডুবিয়ে দেওয়ার কারনে দক্ষিন এলাকাবাসীর হাতে নিরলজ্জ বেহায়া চড় থাপ্পর খেয়েছে বলে জানা গেছে।
এই মামলার বিবাদীগন থানা কর্তৃপক্ষ কে সুষ্ট তদন্ত পূর্বক সত্য ঘটনা উদঘাটন এবং সত্য তদন্ত প্রতিবেদন দাখিল ও মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্দের আবেদন করে জনাব সার্কেল এস পি মহোদয়ের নিকট আবেদন করেছে।
বার বার আবদুল্লাহ আবুসাইদ কর্তৃক মিথ্যা মামলা দাখিল এর বিরুদ্বে প্রতিকার চাহিয়া বিবাদীগন মানণীয় আই জি পি মহোদয় বরাবর আবেদন পেশ করিতেছে।
এলাকাবাসী এই মিথ্যা মামলার সুষ্ট তদন্ত ও বিচার দাবী করছে।

মহা-সড়কে সাইকেল রিক্স্রা সংঘর্ষের দুর্ঘটনায় আহত প্রতারক আব্দুল্লাহর সাইকেল দুর্ঘটনাকে মারপিটের ঘটনা বানিয়ে নয় লক্ষ টাকার পাওনাদার খালা ও বয়ো বৃদ্ধ এলাকাবাসীর নামে আদালতে ৬১৯ এবং থানায় ৫৫ নং মিথ্যা তথ্য দিয়ে মামলা দাখিল। প্রকৃত ঘটনা উদঘাটনে সুষ্ট ও অধিকতর তদন্তের দাবী ।

.