জেলে হত্যা মামলায় ছাত্রলীগ নেতাসহ ২জন কারাঘারে

0
355

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জে জলমহাল দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩জেলের মর্মান্তিক মৃত্যুর ঘটনার প্রেক্ষিতে যুবলীগ নেতার দায়েরকৃত মামলায় ছাত্রলীগ নেতাসহ ২জনকে কারাঘারে পাঠিয়েছে আদালত। তারা হলেন- জেলার দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উজ্জল মিয়া (৩৫) ও তার ছোট ভাই তসবির মিয়া (২৮)।
গত বৃহস্পতিবার (১৯আগষ্ট) দুপুরে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের দিরাই জোনের বিজ্ঞ বিচারক রাগীব নুর তাদেরকে কারাঘারে পাঠানো আদেশ দেন। আদালত সূত্রে জানা গেছে- ২০১৭ সালের ১৭ জানুয়ারী জেলার দিরাই উপজেলার জারলিয়া জলমহাল দখল নিয়ে দু’পক্ষের মধ্যে সংর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে ৩জেলের মর্মান্তিক মৃত্যু হয়।

এঘটনার প্রেক্ষিতে দিরাই উপজেলার হাতিয়া গ্রামের যুবলীগ নেতা একরাম হোসেন বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোশারফ মিয়া, তার দুই ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উজ্জল মিয়া ও তসবির মিয়া, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী, উপজেলা পরিষদের তৎকালীন চেয়ারম্যান হাফিজুর রহমানসহ মোট ৩৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। বর্তমানে মামলাটি সিআইডির অধিনে তদন্ত চলছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মোঃ নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন- ৩ জেলে হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী ছিল উজ্জল মিয়া ও তার ছোট ভাই তসবির মিয়া। তারা আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাঘারে পাঠানো আদেশ দেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × three =