ধামরাইয়ে ২ শতাধিক ভাসমান দোকান থেকে পৌরসভার নামে চাঁদাবাজি : নিরবে কাঁদছে অসহায় দোকানীরা

0
1133

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে সওজের জমিতে ভাসমান দোকান গুলো থেকে পৌরসভার নামে প্রকাশ্যে চাঁদা আদায় করছে এক দল চাঁদাবাজ । জানাগেছে , ধামরাইয়ের ঢাকা আরিচা মহাসড়কের ঢুলিভিটা স্নোটেক থেকে ইসলামপুর পযন্ত সড়ক ও জনপথের জমিতে থাকা ভাসমান দোকান গুলো থেকে মহাসিন নামে চাঁদাবাজ ১০/১২ জনের একটি গ্ৰুপ নিয়ে প্রকাশ্যে দিবালোকে সন্ত্রাসী ষ্টাইলে চাঁদা আদায় করছে । কোন দোকানদার যদি এই সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে তা হলে ঐ দোকানদার কে তারা মারধর সহ তার দোকান গুড়িয়ে দেন । অসহায় লোক গুলো নিরবে কান্নাঁ করে ও রেহায় পাচ্ছে না । এই ফুটপাত থেকে ঐ চাঁদাবাজরা মাসে ৪ লক্ষাধিক টাকা চাঁদা আদায় করছে।  এ নিয়ে একাধিক জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশ হলে ও অজ্ঞাত কারনে প্রশাসন চাঁদাবাজ সিন্ডিকেটের বিরুদ্ধে কোন আইনগত ব্যাবস্থা নিচ্ছে না । এ কারনে ধামরাইয়ে চাঁদাবাজরা এখন বেপরোয়া ।  ঢাকা আরিচা মহাসড়কের পাশে একটি ভাসমান দোকান বসাতে ১০/১৫ হাজার টাকা সিকিউরিটি নিচ্ছে এই চাঁদাবাজরা । চাঁদাবাজ সিন্ডকেটের প্রধান মজিবুর রহমান ওরফে মুজি এ প্রতিবেদককে বলেন, এই চাঁদাবাজির টাকা আমি একা খাই না পৌরসভা ও স্থানীয় প্রশাসনকে টাকা দিয়েই খাই।

আপনে আমাদের সিন্ডিকেটের বিরুদ্ধে লিখে কিছুই করতে পারবেন না কারন আমাদের গডফাদার আছে তার হাত অনেক লম্বা, পত্রিকায় নিউজ করার দরকার কি ।

এই বলে অর্থের বিনিময়ে ম্যানেজ করার ইঙ্গিত দেন ।অসহায় দোকানদার দের দাবি অবিলম্বে এই চাঁদাবাজি বন্ধের জন্য পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 + 3 =