বীরমুক্তিযোদ্ধা প্যানেল চেয়ারম্যান নুর হোসেনকে কয়েক দফা হত্যা চেষ্টার পর পুনরায় ষরযন্ত্র

0
334

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়ণের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরহোসেনকে নির্মমভাবে কুপিয়ে হত্যার চেষ্টার পর লস্করবাড়ী এলাকার মনির ও পনিরের ছত্রছায়ায় নতুন করে ষরযন্ত্র করার অভিযোগ উঠেছে একাধিক মামলার আসামী সন্ত্রাসী হযরত আলীর বিরুদ্ধে।এ ঘটনায় সারা সোনারগাঁয়ের সচেতন মহলের মাঝে এবং মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। ভুক্তভোগী বীরমুক্তি যোদ্ধা টানা তিনবার বিপুল ভোটে নির্বাচিত সাদিপুর ইউনিয়ণের ৪ নং ওয়ার্ডের মেম্বার ও বর্তমান প্যানেল চেয়ারম্যান নুর হোসেন বলেন,আন্দার মানিক এলাকার সন্ত্রাসী হযরত আলীর সাথে তার ভাইদের জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের ন্যায় বিচার করে দেয়ার পর থেকেই হযরত আলী আমাকে মেরে ফেলার পরিকল্পনা করে।পরবর্তিতে হঠাৎ একদিন বিকেলে আমি আন্দারমানিক এলাকায় যাওয়ার সময় হযরত আলী ও অজ্ঞাতনামা আরও ৪/৫জন লোক ধারালো রামদা,চাপাতি,ছুড়ি সহ দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়।আমাকে হত্যার উদ্দেশ্যে নিসংশ ভাবে কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে যাওয়ার পর গুরুতর মূমুর্ষ অবস্থায় এলাকাবাসী আমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পর উন্নত একটি হাসপাতালে আইসিইউতে কয়েকদিন ভর্তি রাখে।

আমি একজন মুক্তিযোদ্ধা হয়েও সন্ত্রাসীদের আঘাতে আহত হয়ে দীর্ঘ কয়েক মাস অসুস্থ থেকে কোন রকম সুস্থ হয়ে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি।

এ ঘটনায় একটি হত্যা চেষ্টা মামলা হয় যার নাম্বার ২৫/৩/১০ যা এখনও চলমান রয়েছে ।এরই মধ্যে কয়েক মাস আগে হত্যা মামলার আসামী পনির ও মনির ও শামিম সহ কিছু লোকের সেল্টারে আবারও হযরত আমাকে হত্যা করার উদ্দেশ্যে আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায়।

এসময় আমার ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে এসে আমাকে রক্ষা করে এবং সন্ত্রাসী হযরত আলীকে হাতে নাতে অস্ত্রসহ আটকের পর পুলিশের কাছে তুলে দেয়।এই ঘটনার পরও আমি কোন মামলা না করে এলাকাবাসি এবং পুলিশের সমজোতায় তাকে ক্ষমা করে দেই।

তারপরও কিছুদিন যাবৎ আমাকে নিয়ে পনির,মনিরের সেল্টারে হযরত আলী এলাকায় এসে বিভিন্ন ভাবে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে এবং পনির কিছু অপরিচিত ভাড়াটে লোকজন দিয়ে ফেসবুকে আমাকে নিয়ে মানহানিকর পোষ্ট করছে।

বর্তমানে আমি এসব খুনি সন্ত্রাসীদের ভয়ে আতংকিত অবস্থায় দিন কাটাচ্ছি। পনির,মনির ও শামিম সহ তাদের বাহিনী এলাকায় জুয়ার আসর,মাদক ব্যবসা ও অসামাজিক কার্যক্রম করছে বিধায় আমি একজন জনপ্রতিনিধি হিসেবে বাধা দেয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে যাচ্ছে।

আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে দেশের জন্য আমি মুক্তিযুদ্ধে অংশ নিয়েও স¦াধীন দেশে সন্ত্রাসীদের ভয়ে দিন কাটাচ্ছি।

মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমি একজন বীর মুক্তিযোদ্ধা এবং একজন তিনবারের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে অনুরোধ করবো সন্ত্রাসী হযরত আলী এবং খুনি পনির,মনির ও মাদক ব্যবসায়ী শামিমের হাত থেকে আমাকে ও আমার পরিবারকে রক্ষা করুণ। নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জায়েদুল আলমের কাছে আমি সন্ত্রাসীদের হাত থেকে নিরাপত্তা দাবি করছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + two =