র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২,পিকআপ জব্দ

0
443

আরিফুল ইসলাম: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীতে  পৃথক অভিযান চালিয়ে ০৫ হাজার পিস ইয়াবা ও  ৯৯ বোতল ফেনসিডিলসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময়  মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মিনি পিকআপ জব্দ করা হয়।
বুধবার (০১ সেপ্টেম্বর) মধ্যরাত হতে শেষ রাত পর্যন্ত র‌্যাব-১০ এর দুটি আভিযানিক দল  ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীতে  পৃথক এ অভিযান পরিচালনা করেন।  বুধবার(১ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন।


এএসপি এনায়েত কবীর বলেন, আজ (বুধবার) আনুমানিক রাত ০০.৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫ লাখ ১ হাজার দুইশত টাকা মূল্যের ৫ হাজার চার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোস্তাক দেওয়ান (৩২) নামে ০১  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।  এসময় তার নিকট থেকে ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জব্দকৃত মোবাইল ও ইয়াবা


তিনি জানান,একই  রাত ০১:৫০ ঘটিকা হইতে ০২:৪৫ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লক্ষ ৯৭ হাজার টাকা মূল্যের ৯৯ বোতল ফেনসিডিলসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ ইসমাইল হোসেন (৩১)। এসময় তার নিকট থেকে মাদক পরিবহরে ব্যবহৃত ০১টি মিনি পিকআপ (সিঙ্গেল কেবিন), ০১টি মোবাইল ফোন ও নগদ ৯,৬২০/- (নয় হাজার ছয়শত বিশ) টাকা জব্দ করা হয়।

জব্দকৃত ফেনসিডিল ও পিকআপ

এএসপি বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − eight =