আশুলিয়ায় থানায় অভিযোগের পরে আবারও হামলা!

0
414

ইমদাদুল হক, আশুলিয়া থেকে : ঢাকার সাভারস্থ আশুলিয়ায় থানায় লিখিত অভিযোগের একদিন পরে বাদীর উপর আবারও হামলা করেছে অভিযুক্ত সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ঢাকার সাভারের আশুলিয়া থানাধীন পলাশবাড়ি পশ্চিমপাড়া এলাকায়। এমন ঘটনার শিকার হয়েছেন মোঃ তাইজুল ইসলাম তাজ (২৩)। গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। পিতা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ গোলাম মোস্তফা। স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের পলাশবাড়ি পশ্চিমপাড়া এলাকায় বাড়ি করে দীর্ঘদিন ধরে পরিবার সহ বসবাস করে আসছেন তারা। এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের দ্বারা টাকা এবং মোবাইল ছিনতাইয়ের ঘটনায় আশুলিয়া থানায় লিখিত অভিযোগের ঠিক একদিন পরেই আবারও এজাহারভুক্ত আসামীরা তার উপর হামলা করে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) পলাশবাড়ি পশ্চিমপাড়া এলাকায় গেলে এমন ন্যাক্কারজনক ঘটনার বিষয়ে জানা যায়। ঘটনার শিকার আহত মোঃ তাইজুল ইসলাম তাজ (২৩) জানান, তিনি পলাশবাড়ি এলাকায় টেকনিশিয়ান হিসেবে কাজ করেন। গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) তারিখে রাত আনুমানিক সাড়ে দশটার দিকে বাসায় ফেরার পথে পলাশবাড়ি পশ্চিমপাড়া তিন রাস্তার মোড়ে পৌঁছালে, মোঃ ইমরান (২৮) এবং  মিয়াদ (২৯) সহ অজ্ঞাতনামা ৭/৮ জন দেশীয় অস্ত্রসহ তার পথরোধ করে।

এসময় তারা তার পকেটে যা আছে তা দিয়ে দিতে বলে হুমকি ও ভয়ভীতি দেখায়। তিনি রাজী না হওয়ায় ১নং বিবাদী মোঃ ইমরান এর হাতে থাকা জি আই পাইপ দ্বারা তাকে আঘাত করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম হয়। এসময় ২নং বিবাদী মিয়াদ তাকে চরথাপ্পর সহ এলোপাথাড়ি কিল ঘুসি মেরে আহত করে।

পরে ১নং বিবাদী তার পকেটে থাকা ২০ হাজার টাকা এবং একটি অপ্পু স্মার্টফোন জোর করে নিয়ে নেয়। যাবার সময় ১ ও ২ নং বিবাদী হুমকি দিয়ে বলে, এঘটনা কাউকে জানালে তাকে প্রাণে মেরে ফেলা হবে।

উল্লেখিত বিবাদীদ্বয় দাঙ্গাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক এবং এলাকায় বিভিন্ন রকম অপরাধমূলক কাজকর্ম করে আসছে। তারা যেকোনো সময় যেকোন ধরণের ঘটনার উদ্ভব ঘটিয়ে বিবাদীর জান-মালের ক্ষয়ক্ষতি করতে পারে, এজন্য তিনি গত ৭ সেপ্টেম্বর, ২০২১ তারিখে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

কান্নাজড়িত কন্ঠে তাইজুল ইসলাম এই প্রতিবেদককে জানান, আজ (৯ সেপ্টেম্বর) সকালে আমি বাসা থেকে বের হবার পরে আব্দুর রশীদ মডেল স্কুলের সামনে গেলে ইমরান এবং মিয়াদ আমাকে জিজ্ঞেস করে কেন থানায় অভিযোগ করেছি। এসময় মিয়াদের হাতে থাকা চাইনিজ কুড়াল এর উল্টা দিক দিয়ে সে আমার পিঠে কোপ দেয়। এতে করে আমার পিঠ জখম হয়। থানায় অভিযোগের পরেও তারা আমাকে পুনরায় আঘাত করেছে। বর্তমানে আমি এবং আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

এব্যাপারে মুঠোফোনে এই মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ জোহাব আলী জানান, অভিযোগ পেয়েছি এবং তদন্ত চলছে। থানায় অভিযোগের পরে আবারও হামলার বিষয়ে তাকে জানালে তিনি বলেন, আমি এখন মামলার কাজে কোর্টে আছি, এখান থেকে এসে বিষয়টি দেখবো।

তবে এভাবে থানায় অভিযোগের পরেও এজাহারভুক্ত আসামীদের বাদীর উপর হামলার বিষয়টি পলাশবাড়ি পশ্চিমপাড়া এলাকাবাসী উদ্বেগের সাথে গ্রহন করেছেন। তারা আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনের কাছে এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − thirteen =