আশুলিয়ায় নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার

0
436

ইমদাদুল হক, আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি : ঢাকার সাভারস্থ আশুলিয়ায় নিখোঁজের তিন দিন পর দশ বছরের শিশু রবিউল ইসলামের লাশ উদ্ধার করেছেআশুলিয়া থানা পুলিশ।

রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া ইউনিয়নের দূর্গাপুর মুন্সীবাড়ি এলাকার আবুল হোসেনের বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে নিজ ভাড়া বাসা থেকে সুমন মিয়ার ছেলে রবিউল ইসলাম নিখোঁজ হয়। এঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন সুমন মিয়া। পরে আজ (রবিবার) দুপুরে দূর্গাপুর এলাকার আবুল হাসানের একতলা বাড়ির সিঁড়ির নিচ থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থলে গিয়ে কার্টুন দিয়ে ঢাকা অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে। এসময় নিশ্চিত হওয়া যায় যে সে নিখোঁজ রবিউল ইসলাম। পুলিশ মরদেহ ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

এঘটনার পর থেকে ওই  শিশুর বসবাসের ভাড়া বাড়ির মালিক আল আমিন শেখ পলাতক রয়েছেন বলে জানায় পুলিশ।

বিষয়টি নিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ আল মামুন কবির জানান, নিখোঁজ শিশু রবিউল ইসলাম যে বাড়িতে ভাড়া থাকতেন, সেই বাড়ির কিছু দূর পরে অন্য একটি বাড়ির সিঁড়ির নিচে তার লাশ পাওয়া গেছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তদন্ত হচ্ছে। পাশাপাশি আমরা তার বাড়ির মালিক আল আমিন শেখকে খুঁজে পাওয়ার চেষ্টা করছি। 

ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে উল্লেখ করে  উপ-পরিদর্শক আল মামুন কবির জানান, এঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 + sixteen =