ধর্মপাশায় জমজমাট জুয়ার আসর: ২জুয়ারীর কারাদন্ড

0
585

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জ জেলার ধর্মপাশার উপজেলার বিভিন্ন স্থানে চলছে জমজমাট জুয়ার আসর। প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত উপজেলার একাধিক স্পটে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা এসব জুয়ার বোর্ড পরিচালনা করছে বলে জানা গেছে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ২ জুয়ারীকে আটক করে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে আজ শুক্রবার (১৭ সেপ্টেম্ভর) সকাল ১০টায় কারাঘারে পাঠানো হয়েছে।

দন্ডপ্রাপ্ত জুয়ারীরা হলো- ধর্মপাশা উপজেলার সেলবরস ইউনিয়নের গাভী গ্রামের রতন মিয়া (৪৮) ও পাশর্^বর্তী বীর দক্ষিণ পূর্বপাড়া গ্রামের সোনা মিয়া (৬০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্ভর) সন্ধ্যায় উপজেলার সেলবরস ইউনিয়নের গাভী গ্রামে জুয়ার জমজমাট আসর বসে।

এখবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রেদুয়ানুল হালিম অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়ারী রতন মিয়া ও সোনা মিয়াকে গ্রেফতার করে। ওই সময় অন্যান্য জুয়ারীরা পালিয়ে যায়।

পরে গ্রেফতারকৃত ২ জুয়ারীকে ১শত টাকা জরিমানা ও ১০দিনের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রেদুয়ানুল হালিম ।

ধর্মপাশা থানার ওসি খালেদ চৌধুরী সাংবাদিকদের এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + two =