সুনামগঞ্জে অগ্নিদগ্ধ হয়ে মৃগী রোগে আক্রান্ত গৃহবধুর মৃত্যু

0
341

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জে চুলার আগুনে অগ্নিদগ্ধ হয়ে মৃগী রোগে আক্রান্ত এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত গৃহবধুর নাম- শুভা আক্তার (৩৫)। তিনি জেলার ধর্মপাশা উপজেলা সদরের আলী ইউনুসের স্ত্রী। আজ বুধবার (১৫ সেপ্টেম্ভর) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় নেত্রকোনা জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়। খোঁজ নিয়ে জানা গেছে- দুপুরে গৃহবধু শুভা আক্তার তার নিজ বসতবাড়ির রান্না ঘরে লাকড়ি চুলায় রান্না করার সময় মৃগী রোগ দেখ দিলে চুলার ওপর পড়ে যায়। তাকে ওই গৃহবধুর শরীরে আগুন লেগে সমস্ত শরীর জ¦লসে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কতব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে গৃহবধু শুভাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন

কিন্তু বিকেলের দিকে ময়মনসিংহে যাওয়ার পথে ওই গৃহবধুর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে দ্রæত নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। কিন্তু সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় অগ্নিদগ্ধ গৃহবধু শুভা আক্তারের মৃত্যু হয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে মৃত গৃহবধুর স্বামী আলী ইউনুস বলেন, আমার স্ত্রী দীর্ঘদিন যাবত মৃগী রোগে ভোগছিল। কিন্তু এভাবে তার মৃত্যু হবে তা কোনদিন ভাবিনি।

ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মোক্তাদির হোসেন সাংবাদিকদের বলেন, অগ্নিদগ্ধ গৃহবধু শুভা আক্তারে মৃত্যু হয়েছে জানতে পেরেছি। ওই গৃহবধুর শরীরের ৮৫ শতাংশ আগুনে জ¦সে যাওয়ার কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + 15 =