পটুয়াখালীতে হত্যার উদ্দেশ্যে হামলা নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট

0
417

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় পূর্ব শত্রæতার জেরে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে অসীম সরকার(৩৫) নামের এক স্বর্ণের দোকানদারকে পিছন থেকে মাথায় আঘাত করে তার কাছ থেকে নগদ এক লক্ষ টাকা চার ভরি স্বর্ণ ও বিশ ভরি রুপা ছিনেয়ে নিয়ে যায় একই এলাকার  সুদেব বিশ্বাস (৪০) ও তার ছেলে  সুমন বিশ্বাস(১৭) এবং অসীম মিস্ত্রির ছেলে হৃদয় (১৫) বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনাটি ঘটে শনিবার রাত ৯.১৫ মিনিটের সময় গলাচিপা উপজেলার চরকাজল ইউনিয়নের ছোট চরশিবা গ্রামে। গুরুত্বর আহত অসীম সরকারকে ঐ রাতেই পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সে বর্তমানে চিকিৎসাধীন আছেন।

এবিষয়ে অসীম সরকার জানান, প্রতিদিনের ন্যায় আমি আমার স্বর্ণের দোকান অনন্যা গিনি হাউজ বন্ধ করে শুক্রবাড়িয়া বাজার থেকে আমার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে সুবেদ বিশ্বাসের বাড়ীর সামনে আসলে হঠ্যাৎ আমার উপর হামলা চালিয়ে আমার মাথায় ও মুখে আঘাত করে আমার সাথে থাকা দোকানের ক্যাশ নগদ একলক্ষ টাকা, চার ভরি স্বর্ণ ও বিশ ভরি রৌপ্য ছিনিয়ে নিয়ে যায়।

এবিষয়ে সুদেব বিশ্বাসের সাথে কথা বললে তিনি জানান, আমি হামলায় ছিলাম না আমার ছেলেরা এটা করেছে। আমি অসীমের পরিবারকে চিকিৎসা চালিয়ে যেতে বলেছি এবং আমিও পটুয়াখালী তাকে দেখতে যাব। অসীম সুস্থ্য হলে একটা শালিস ব্যবস্থা করা হবে।

এ ঘটনায় অসীম সরকার ও তার পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eleven + 12 =