সুনামগঞ্জে দূবৃত্তের হাতে ব্যবসায়ী খুন

0
361

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জে দূবৃত্তের হাতে এক ব্যবসায়ী খুন হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত ব্যবসায়ীর নাম- আখলাক মিয়া (৩৫)। তিনি জেলার ছাতক উপজেলার সৈদেরগাঁও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জাহির আলীর ছেলে ও মুদি ব্যবসায়ী। আজ সোমবার (২০ সেপ্টেম্ভর) দুপুরে পুলিশ ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো গতকাল রবিবার (১৯ সেপ্টেম্ভর) রাত অনুমান সাড়ে ১০টায় জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকা থেকে নিজের ব্যবসায়ীক কাজ শেষ করে মুদি ব্যবসায়ী আখলাক মিয়া বাই সাইকেল দিয়ে বাড়ি ফেরার পথে পাশর্^বর্তী বুড়াইরগাঁও গ্রাম সংলগ্ন কবরস্থানের পাশে দূবৃত্তরা হামলা চালায়। ওই সময় ব্যবসায়ী আখলাক মিয়াকে ধারালো ছুরি দিয়ে হত্যা করে তাকে ধান ক্ষেতে ফেলে দিয়ে নগদ টাকা নিয়ে পালিয়ে যায় দূবৃত্তরা।

রাত অনুমান সাড়ে ১১টায় সময় অন্যান্য ব্যবসায়ীরা সিএনজি দিয়ে একই রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে ব্যবসায়ী আখলাক মিয়া বাই সাইকেল রাস্তা পড়ে থাকতে দেখে সবাই সিএনজি থেকে নেমে গিয়ে ধান ক্ষেতের মাঝে রক্তাক্ত লাশ দেখতে পেয়ে থানায় খরব দেয়। পরে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে ব্যবসায়ী আখলাক মিয়া লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন সাংবাদিকদের বলেন, ব্যবসায়ী আখলাক মিয়ার হত্যাকারীদেরকে খোঁজে বের করে শীগ্রই গ্রেফতার করার জন্য অভিযান চলছে।     

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

ten + nine =