ধামরাইয়ে বংশী নদীর বালু লুট করে ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছে দুই বালুদস্যু

0
612

ধামরাই ( ঢাকা ) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে বংশী নদী থেকে বালু লুট করে ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছে দুই বালুদস্যু । জানাগেছে , ধামরাই উপজেলার টেট্রাইল ও গাওতারা এলাকায় বংশী নদী থেকে বালু লুট করে ডাম ট্রাকের ম্যাধমে ২ কোটি টাকার বালু বিক্রি করেছে বাস্তা গ্রামের দুই বালুদস্যু নাহিদ রানা ও ইমরান হোসেন । দীর্ঘ দিন ধরে বংশী নদীর বিভিন্ন পয়ন্টে ড্রেজার বসিয়ে বালু উত্তোলন করে দেদারসে বিক্রি করেছে । নাহিদ রানা ও ইমরান হোসেন বালু বিক্রির টাকা দিয়ে এলাকায় দাপটের সাথে চলেছে । তারা স্থানীয় এক ইউ পি চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে বালু লুটপাট চালাচ্ছে । বিগত ৬ মাসে বালু বিক্রি করে ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই বালুদস্যূরা ।  এ দিকে সরকার হারাচ্ছে বিপুল পরিমানের রাজস্ব । বালুদস্যু নাহিদ রানা ও ইমরান হোসেনের বিরুদ্ধে এলাকার কেউ মুখ খোলার সাহস পাচ্ছে না ভয়ে তাদের সন্ত্রাসী ক্যাডার বাহিনীর কারনে ।

এই বালুদস্যুদের সাথে গোপনে আঁতাঁত রয়েছে ধামরাই ভূমি অফিসের কিছু অসৎ কমকর্তা ও কর্মচারীদের সাথে । যে কারনে মোবাইল কোর্ট পরিচালনা খবর বালুদস্যুরা আগেই পেয়ে যান ।

এ ব্যাপারে ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ এন ও ) হোসাইন মোহাম্মদ হাই জকি এ প্রতিবেদককে বলেন , খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − eleven =