সুনামগঞ্জে শিশু অপহরণের ঘটনায় নারীসহ ২জনকে কারাঘারে প্রেরণ

0
307

মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জে শিশু অপহরণের ঘটনায় পৃথক অভিযান চালিয়ে এক নারীসহ ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃরা হলো- জেলার ছাতক পৌরশহরের বাসিন্দা সেলিম মিয়া (৩০) ও তার সহযোগী কাকলি বেগম (২৫)। আজ বুধবার (২২ সেপ্টেম্ভর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শনিবার (১৮ সেপ্টেম্ভর) বিকেলে জেলার ছাতক পৌরশহরের বাজনা মহল এলাকার বাসিন্দা ইসলাম উদ্দিনের ছেলে ইয়াসিন মিয়া (১০) কে চকলেট কিনে দেওয়ার কথা বলে প্রতিবেশী সেলিম মিয়া (৩০) ও তার সহযোগী পাশর্^বর্তী বিশ^ম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের চাতলপাড় গ্রামের লায়েক মিয়া (৩৫) অপহরণ করে। এরপর বিভিন্ন নাম্বার থেকে শিশু ইয়াসিনের বাবা ইসলাম উদ্দিনের কাছ মোটা অংকের মুক্তিপন দাবি করে।

পরে এঘটনাটি থানায় জানালে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত সোমবার (২০ সেপ্টেম্ভর) রাত ১২টায় ঢাকার সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে লায়েক মিয়ার ছোট বোন কাকলি বেগমকে গ্রেফতার করে শিশু ইয়াসিনকে উদ্ধার করে। পরদিন মঙ্গলবার (২১ সেপ্টেম্ভর) দুপুরে উদ্ধারকৃত শিশুকে তার পরিবারের নিকট হস্তান্তর করে এবং অপহরণের সহযোগী প্রতিবেশী সেলিম মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এই খবর পেয়ে শিশু অপহরণের মূল হোতা লায়েক মিয়া গা ঢাকা দেয়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন বলেন, অপহরণের মূল নায়ক লায়েক মিয়াকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। তার ছোট বোন কাকলি বেগম ও সহয়োগী সেলিম মিয়াকে গ্রেফতার করে কারাঘারে পাঠানো হয়েছে।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + eighteen =