প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে চেয়ারম্যানের বিরক্তি প্রকাশ!

0
527

নিজস্ব প্রতিনিধি : দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সারাদেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কেক কাটা, আনন্দ মিছিল ও আলোচনা সভা করেছেন দলীয় নেতাকর্মীরা। তবে আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে এক চেয়ারম্যানের বিরক্তি প্রকাশ করতে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর জন্মদিন উদযাপনে এমন বিরক্ত প্রকাশ করেছেন বলে দাবি আওয়ামী নেতাকর্মীদের  জানা যায়, গত ২৮ আগস্ট অন্য সকল নেতাকর্মীর মত আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের পক্ষ থেকে অনিচ্ছা সত্তেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের আয়োজন করেন। এসময় তিনি চরম বিরক্ত প্রকাশ করেন। তবে মনোনয়ন নিতে জন্মদিন উদযাপনসহ বিভিন্ন দলীয় সভায় নিয়মিত উপস্থিত থেকে অভিনয় করে যাচ্ছেন বলে অভিযোগ করছেন অসংখ্য নেতাকর্মী। 

জন্মদিন উদযাপনের সময় বিরক্তি প্রকাশ করেছেন এজন্য অনেক স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা চেয়ারম্যানের উপর ক্ষোভ প্রকাশ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা বলেন, শাহাব উদ্দিন চেয়ারম্যান আগে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে ধর্ষণসহ বেশ কয়েকটি মামলাও রয়েছে। তিনি আওয়ামী লীগকে মন থেকে ভালবাসেন না। 

নাম অপ্রকাশে স্থানীয় আওয়ামী লীগের বেশষ কয়েকজন নেতা বলেন, আমরা যদি আমাদের নাম সাংবাদিকদের বা সিনিয়র অন্য কোন নেতাদের এই কথা বলি তাহলে চেয়ারম্যান আমাদের বিভিন্ন ভাবে হয়রানি করবে। 

তারা বলেন, নিজের রাজত্বকে টিকিয়ে রাখার জন্য আওয়ামী লীগারের অভিনয় করছেন চেয়ারম্যান। দেশের উন্নয়নে তার গা জ্বালা পোড়া করে। তাই তিনি অনিচ্ছা সত্বে ও এসব করছেন। অবশেষে বিরক্ত প্রকাশ করলেন।

এ বিষয়ে সাভার থানা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা জানান, এ ব্যাপারে আমার কাছে কোন তথ্য নেই । তবে এমন যদি হয় তাহলে বিষয়টি জেনে বুঝে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিন আমি একজনকে ধমক দিয়েছিলাম এজন্য হয়তো তারা আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। 

তিনি বলেন, এসব নিউজ করে কি হবে এসব নিউজ নিয়ে কিছু হয়না সেই কারণে আমি বলব এসব নিউজ করার দরকার নাই।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − 5 =