ধর্মের টানে বিনোদন জগতের ইতি টেনেছেন জায়রা

0
338

ধর্মের টানে বিনোদন জগতের ইতি টেনেছেন জায়রা ওয়াসিম। সবাইকে অবাক করে দিয়ে শোবিজ দুনিয়ার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেন তিনি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম থেকেও মুছে দেন সব ছবি। জীবনের নতুন অধ্যায়ে অভিনয় জগতের কোনো স্মৃতিচিহ্ন রাখতে চান না তিনি। এভাবে চলে যাওয়া নিয়ে কম শোরগোল পড়েনি, তবে নিজ সিদ্ধান্তে অবিচল ছিলেন এই কাশ্মীরি কন্যা।

দীর্ঘ দুই বছর পর প্রকাশ্যে এলেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করে প্রশংসা পাওয়া এই নায়িকা। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করলেন তিনি। ছবিতে দেখা যায়, একটা ব্রিজের ওপর হাঁটছেন তিনি। ক্যাপশনে লিখেছেন- ‘অক্টোবরে সূর্যের উষ্ণতা’। জায়রার বোরকাপরা ছবিটি পেছন থেকে তোলা। ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না। তবুও এতদিন পর জায়রাকে দেখতে পেয়ে উচ্ছ্বসিত তার অনুরাগীরা।

বোরকা পরে জায়রা ওয়াসিম।

ইসলামের টানে ২০১৯ সালের ৩০ জুন অভিনয়কে বিদায় জানান জায়রা ওয়াসিম। যদিও গেল বছর তার একটি সিনেমা মুক্তি পেয়েছে। সেটির শুটিং করেছিলেন তিনি আগেই। বলিউড ছাড়ার ঘোষণার পর নতুন সিনেমায় দেখা যায়নি তাকে।

সেসময় তিনি বলেছিলেন, ‘আমি বুঝতে পেরেছি বহু দিন ধরেই অন্য একজন হয়ে ওঠার চেষ্টা করছিলাম। এবার আমি আরও সুন্দরভাবে ফিট হতে পারব। কিন্তু সেটা অভিনয়ের জন্য নয়। অভিনয় জগতে আমি অনেক ভালোবাসা, সমর্থন-প্রশংসা পেয়েছি। কিন্তু এই ফিল্ড যেটা করেছে তা হলো আমাকে ধীরে ধীরে অবমাননার দিকে ঠেলে দিয়েছে।

ক্রমশ অবচেতনভাবে আমি আমার ঈমান (বিশ্বাস) থেকে দূরে সরে যাচ্ছিলাম। কারণ আমি এমন একটা পরিবেশে কাজ করতাম যা ক্রমাগত আমার ঈমানের মাঝে বাধা হতো। ধর্মের সঙ্গে আমার সম্পর্ক বিপন্ন হয়ে পড়েছিল।’

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve + 4 =