সুনামগঞ্জে দুই সহোদরসহ গ্রেফতার ৪, ইয়াবা উদ্ধার

0
354

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে দুই সহোদরসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সর্বনাশা মরন নেশা ইয়াবার চালান। গ্রেফতারকৃরা হলো- জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা মাদক ব্যবসায়ী তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন (৪৫), একই গ্রামের মাসুম মিয়া (২৫), ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নয়ারাজারগাঁও গ্রামের মৃত মখলিছ আলীর ছেলে কয়েছ আহমদ (৩৮) ও হেলাল মিয়া (৩৫)। আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুরে পৃথক ভাবে আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তি জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী তৌহিদুজ্জামান তালুকদার মিল্টন ও মাসুম মিয়াকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের বাড়ি তল্লাশী করে ৪৬৯পিস ইয়াবাসহ অন্যান্যও মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দুই ২মাদক ব্যবসায়ী মধ্যনগর ও তাহিরপুর সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক পাচাঁর করে দীর্ঘদিন যাবত বাণিজ্য করছিল। তাদের বিরুদ্ধে ধর্মপাশাসহ জেলার বিভিন্ন থানায় ১১টি মাদকের মামলা রয়েছে।

অন্যদিকে সোমবার (১৫ নভেম্বর) রাত ৮টায় ছাতক উপজেলার সদর বাজার থেকে দুই সহোদর কয়েছ আহমদ ও হেলাল মিয়াকে গ্রেফতার করা হয়।

পূর্ব বিরোধের জের ধরে গত ৩১ অক্টোবর দুপুরে ছাতক কোর্ট রাস্তার মোড়ে প্রতিপক্ষ ছাবুল হোসেনকে মারধর করে তার পৌনে ৪লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুই সহোদর কয়েছ আহমদ ও হেলাল মিয়াসহ তাদের লোকজন। এঘটনার প্রেক্ষিতে ছাতক থানায় মামলা নং-১৩ দায়ের করেন ছাবুল হোসেন।

ধর্মপাশা থানার ওসি মোঃ খালেদ চৌধুরী ও ছাতক থানার ওসি মিজানুর রহমান সাংবাদিকদের পৃথক অভিযানে ইয়াবাসহ ৪জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two − 2 =