১৮ নভেম্বরের হরতাল প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)

0
430

সরকারের সংশ্লিষ্ট মহলের বিশেষ অনুরোধে ও জ্বালানী তেলের মূল্য পুনর্বিবেচনার আশ্বাসের পরিপ্রেক্ষিতে এবং হরতালে জন দুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র কেন্দ্রীয় কমিটির এক জরুরী বৈঠকে আগামীকাল ১৮ই নভেম্বর ২০২১ বৃহস্পতিবার সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত আহুত হরতাল কর্মসূচি প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

আজ ১৭ নভেম্বর ২০২১ বুধবার দুপুরে সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ডা. এম এ সামাদ বলেন, “সরকারের সংশ্লিষ্ট মহলের বিশেষ অনুরোধে ও জ্বালানী তেলের মূল্য পুনর্বিবেচনার আশ্বাসের পরিপ্রেক্ষিতে এবং হরতালে জন দুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) আগমীকালের হরতাল কর্মসূচি প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণ করেছে।”

তিনি আরো বলেন, “এদেশের মেহনতি মানুষের মুক্তির আন্দোলনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র লড়াই আরো জোরদার করা হবে।

এ হরতাল উপলক্ষ্যে যারা সহযোগিতা করেছিলেন, যারা সমর্থন দিয়েছিলেন তাদের প্রত্যেককেই আমরা ধন্যবাদ জানাই। আশা করি ভবিষ্যতেও এমনি ভাবে আমাদের পাশে থাকবেন। আমরা যেন এই ফ্যাসিবাদী সরকারের কবল থেকে এদেশের মেহনতি মানুষের মুক্তির সংগ্রামকে এগিয়ে নিয়ে যেতে পারি।”

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

thirteen − twelve =