বাউবি প্রো-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবা নাসরিনের বড় বোন ফাতেমা বেগম ইন্তেকাল

0
566

শাহানাজ পাটোয়ারী:- বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরিনের বড় বোন ফাতেমা বেগম ২০ নভেম্বর শনিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন…। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। পাঁচ ছেলে, দুই মেয়ে এবং স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আকিদুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম দুই মাস আগে কোভিড ১৯ এ আক্রান্ত হন। সুস্থ হওয়ার পরও তিনি শারিরিক নানা জটিলতায় ভূগছিলেন। নিউমোনিয়া সংক্রমনের পাশাপাশি তীব্র শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে গত কয়েকদিন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। শনিবার দুপুর ৩ টায় এই পৃথিবীর মায়া ছেড়ে চলে যান তিনি। এই দিন বাদ এশা গুলশান আজাদ মসজিদে জানায়া শেষে বনানী গোরস্থান দাফন করা হয় তাঁকে।

ফাতেমা বেগমের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল ও রেজিস্ট্রার ড. মুহা শফিকুল আলমসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পোশাক উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হা-মীম গ্রæপের কর্ণধার এ.কে আজাদের শাশুড়ি তিনি। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি, সমকাল ও চ্যানেল টোয়েন্টিফোর মিডিয়া গ্রæপ, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স এবং ফরিদপুর প্রেসক্লাব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 + 8 =