অপরাধ বিচিত্রা ডেস্ক নিউজঃ রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেল নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানের (১৭)। আজ বুধবার দুপুর পৌনে বারোটায় গুলিস্তান হল মার্কেটর সামনে রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

0
464

নিহত নাঈম হাসান নটরডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।
পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া প্রথম আলোকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বেলা ১২ টার দিকে নাঈম রাস্তা পার হচ্ছিল। সে নটরডেম কলেজের মানবিক বিভাগের ছাত্র।

এই ঘটনায় গাড়ি চালক রাসেল খানকে আটক করেছে পুলিশ। সিটি করপোরেশনের ময়লার ওই গাড়িটি জব্দ করা হয়েছে।

নাঈম বাসা থেকে কলেজের উদ্দেশে যাচ্ছিলেন।
দুর্ঘটনার পর পথচারী আবদুল্লাহ আল মামুনসহ কয়েক জন নাঈমকে উদ্ধার করে ১২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবদুল্লাহ আল মামুন জানান, হল মার্কেট মোড়ে বায়তুল মোকাররম গামী সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি মোড় ঘুরতেই নাঈমকে প্রথম ধাক্কা দেয়, পরে চাপা দেয়। রাস্তায় পড়ে সে গুরুতর আহত হয়।

পরে সেখান থেকে মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পল্টন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সেন্টু মিয়া বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে আসেন নিহতের বাবা শাহ আলম। তিনি সেখানে কান্নায় ভেঙে পড়েন। তিনি বারবার বলতে থাকেন, ‘আমি কেন কলেজে যেতে ছেলেকে বিদায় দিলাম। আমার থেকে বিদায় নিয়ে আসল কলেজে যাবে। এসে চিরবিদায় নিয়ে দুনিয়া থেকে চলে গেল‌।’

মৃত নাঈম লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা। দার মায়ের নাম জান্নাতুল ফেরদৌস। তার বাবার নীলক্ষেতে বইয়ের দোকান রয়েছে।

বর্তমানে কামরাঙ্গীরচর ২৪৪ ঝাউলাহাটি চৌরাস্তায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকত নাঈম হাসান। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − 4 =