কালিয়াকৈরে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপার্থী নিখোঁজ।

0
496

ইয়ামিন হোসেন পাটোয়ারী, কালিয়াকৈরঃ আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভার নির্বাচন হতে যাচ্ছে । এ পৌরসভার ৯নং ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীকে হঠাৎ খুঁজে পাওয়া যাচ্ছে না। গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে বলে অভিযোগ করছে তার পরিবার। তাকে  খোঁজতে ইতিমধ্যে পাড়া-মহল্লায় মাইকিং করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরীও করেছে তার পরিবার।

নিখোঁজ কাউন্সিলর প্রার্থী হলেন, কালিয়াকৈর পৌরসভার সফিপুর পূর্বপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (৪০)। সে কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপার্থী।

পরিবার ও সাধারন ডায়েরী সুত্রে জানা গেছে, আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে ৯নং ওয়ার্ডে ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করছেন নিখোঁজ হওয়া মেহেদী হাসান। তিনি গতকাল সকাল সাড়ে ৬টার দিকে পৌরসভার সফিপুর পূর্বপাড়া এলাকার তার বাড়ি থেকে মসজিদের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেনি। পরে পাড়া-মহল্লায় মাইকিং করেও তাকে খুজেঁ পাওয়া যাচ্ছে না। তাকে না পেয়ে তার পরিবার ও কর্মী-সমর্থকদের মধ্যে ক্ষোভ আর হতাশা বিরাজ করছে। এ ঘটনায় ওই কাউন্সিলর প্রার্থীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছেন। 

নিখোঁজ কাউন্সিলর প্রার্থীর বাবা আনোয়ার হোসেন জানান, আমার ছেলে মসজিদের যাওয়ার কথা বলে সকালে বাড়ি থেকে বের হয় এবং তারপর একটি ওঠান বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু সে আর বাড়ি ফিরেনি। বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনী তদন্ত করছেন।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এই ঘটনায় নিখোঁজের বাবা বাদী হয়ে একটি সাধারন ডায়েরী করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + nine =