অফিসের রেকর্ড রুম অরক্ষিত ধামরাই সদর ভুমি অফিসে মাদক সেবনকারী দালাল দিয়ে চলছে অফিস

0
1045

ধামরাই (ঢাকা ) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে সদর ভুমি অফিসের মাদক সেবনকারী দালাল দিয়ে দুর্নীতির ও অনিয়ম করে যাচ্ছে । জানাগেছে , ধামরাই উপজেলার সদর ভুমি অফিসের মাদক সেবনকারী দালাল দিয়ে ভুমি উপ সহকারি কমকর্তা ( তহশিলদার ) বিল্লাল হোসেন তার নেতৃত্বে ১০/১২ জন দালাল দিয়ে ভুমি অফিসের ভিতরে প্রকাশ্যে করে যাচ্ছে দুনিতী , অনিয়ম ও ঘুষ বাণিজ্য । এই দালালরা রেকড রূমে ঢুকে পরচা ও খারিজের পরচা বেশি দামে বিক্রি করছ । অনেক সময় মাদক সেবনকারী দালালরা অফিসে গোপন নথি ফটো কপি করে বাহিরে বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রি করে আসছে। অরক্ষিত হয়ে পরছে অফিসের রেকর্ড রুমের নথিপত্র । জমির মালিকরা ভুমি অফিসে কাজে গেলে ঐ মাদক সেবনকারী দালাল দিয়ে অত্র অফিসের ভূমি উপ সহকারী কর্মকর্তা ( তহশিলদার ) বিল্লাল হোসেন গোপনে কৌশলে ঘুষ গ্ৰ্হন করেন । এ দিকে ধামরাই সদর ভুমি অফিসে প্রতিনিয়ত জমির মালিকরা নানা ভাবে হয়রানির শিকার হচ্ছে তহশিলদারের নিযুক্ত মাদক সেবনকারী দালাল দ্বারা ।

যেন দেখার কেউ নেই । তহশিলদার বিল্লাল হোসেন অফিসকে একাই জিম্মি করে রেখেছে দালাল দিয়ে । তহশিলদার বিল্লাল হোসেন বলেন, আমি জেলা প্রশাসক ( ডিসি ) লোক পত্রিকায় রিপোর্ট করে কোন লাভ নেই বলে এই প্রতিবেদক কে অর্থের বিনিময়ে ম্যানেজের চেষ্টা করেন ।

উল্লেখ্য থাকে যে এই তহশিলদা ঢাকা আমিন বাজার ভুমি অফিসে থাকার সময় বিভিন্ন দুর্নীতি কারনে পালিশমেন্ট হিসেবে তাকে সরিয়ে ধামরাই উপজেলায় পোষ্টিং দেন কতৃপক্ষ । এ ব্যাপারে ধামরাই সহকারী কমিশনার ( ভূমি ) অফিসের নাজির শরিফুল ইসলাম জানান, তহশিলদার বিল্লাল হোসেন কে অনেক বার সতর্ক করার পর ও সে দূর্নীতিতে জরিয়ে পরেছে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

six + nineteen =