আবুল হাসেম মোহাম্মদ মহিউদ্দিন সরকারের অব্যাহতি

0
614

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে আবুল হাসেম মোহাম্মদ মহিউদ্দিন সরকার পিতা, মৃত মো: আবু তাহের সরকার মাতা-মৃত নুর মহল বেগম। স্থায়ী ঠিকানা-গ্রাম: আদালতপাড়া, ডাকঘর নবীনগর, থানা নবীনগর, জেলা ব্রাক্ষনবাড়িয়া, সে গত-১০-৫-২০১৮-ইং তারিখে অপরাধ বিচিত্রায় স্টাফ রির্পোটার হিসাবে  যোগদান করে। অত:পর অপরাধ বিষয়ক বিভিন্ন সংবাদ প্রকাশ করে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের জনৈক কর্মকর্তার বিষয়ে সংবাদ প্রকাশ করে। এক পর্যায়ে তার কাছে প্রতিবেদন গুলোর ডকুমেন্টস চাইলে সে দিব দিচ্ছি বলে কালক্ষেপন করতে থাকে  এবং বেশ কিছু দিন যাবৎ সে ফোন রিসিভ করছেন না।  এছাড়াও সে বাংলাদেশ পুলিশে চাকুরি করতো, যার বিপিনং ৭৬৯৯০৬২৫২০ এস আই অব পুলিশ। (সাবেক তুরাগ থানা, ডিএমপি ঢাকা পরবতীতে বিয়ানী বাজার থানা, সিলেটে কর্মরত)। বাংলাদেশ পুলিশ এর উচ্ছপদস্থ কর্মকর্তাদের মোবাইল রিসিভ না করা ও তদন্তে গাফিলতি করা ডিএমপি কমিশনার ২০১৪ সালে তাকে বাধতামূলক অবসরে পাঠান।

পরিচয় গোপন রেখে সে নিয়োগ নেয়। কয়েক মাস পর পত্রিকার অফিসের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন রাখলে আমার পত্রিকার বিশেষ প্রতিনিধিকে নবীনগর থানায় পাঠালে মহিউদ্দিন সরকারের আপন মেঝ ভাই পলাশ সরকার ও র্জামানি নাগরিক  আপন ছোট বোন ফৌজিয়া আক্তার ময়না জানান,

সে খাগড়াছড়ির  উপজাতি মেয়েকে প্রথম বিয়ে করে কিছু দিন পর ডিভোর্স দেয়। এরপর নবীনগর থানা নিবাসী মো: জসিমের ১৭ বছরের সংসার ভেঙ্গে তার স্ত্রী তিন সন্তানের জননী শামসুন্নাহার পুতুল এর সাথে পরকিয়া করে তাকে নিয়ে নিরুদ্দেশ হলে মহিউদ্দিন সরকার এর বিরুদ্ধে মো: জসিম তার স্ত্রী পুন: রুদ্ধার এর মামলা করে।

মহিউদ্দিন সরকার শামসুন্নাহার পুতুলকে দ্বিতীয় বিয়ে করে তাদের পারিবারিক সম্মানহানি করে। ফৌজিয়া আক্তার ময়না জানান, তার ছোট ভাই মহিউদ্দিন ভদ্রবেশী প্রতারক। সে পরিবার বিচ্ছিন্ন। মহিউদ্দিন এসব তথ্য গপন করে অপরাধ বিচিত্রা যোগদান করে। এ বিষয়ে অবহিত হয়ে মহিউদ্দিন সরকার অপরাধ বিচিত্রা’র নাম ভাঙ্গিয়ে প্রতারণা না করতে পারে এজন্য তাকে অব্যাহতি দেয়া হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 + 15 =