ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে বিজয় দিবসের ৫০বছর পূর্তি উদযাপন

0
447

উৎসাহ-উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় বিজয়ের ৫০ বছর পূর্তি উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষে গতকাল ১৬ শ্রডিসেম্বর দেশেরজন্য জীবন উৎসর্গকারী বীর সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন অডিটরিয়ামে আলোচনাসভা শুরু হয়। পরে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ, দেশের স্বাধীনতা সংগ্রামে আত্মোৎসর্গকারী বীর শহিদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস. এ. এম. সলিমউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান পফেসর ড. মো. নাজমুল হাসান। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফ সদস্য মো. কামরুল হাসান, প্রফেসর ড. মো. সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, আইবিএফ সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের  জিএম  প্রকৌশলী মো. আব্দুস সামাদ। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল ও কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মেডিকেল কলেজ ও স্বাস্থ্যশিক্ষা প্রতিষ্ঠান গুলোতে আলোচনা সভার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − nine =