বাংলাদেশ ভারতের বন্ধুত্ব সব সময় থাকবে ভারতীয় হাইকমিশনার নিরাজ কুমার

0
338

 সুনামগঞ্জ পৌরসভায় ভারত সরকারের দেওয়া ২টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়েছে। এউপলক্ষে গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারী) দুপুরে অনুষ্ঠিত সভায় ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল বলেন- বাংলাদেশ ও ভারতের বন্ধুত্ব সব সময় থাকবে। আমি জানতে পেরেছি এদেশের হাওরের জেলা হচ্ছে সুনামগঞ্জ। এজেলার মানুষ খুবই ভাল এবং পরিশ্রমী। কিন্তু এজেলার স্বাস্থ্য সেবার মান তেমন ভাল নয়। তাই ভারত সরকারের পক্ষ থেকে সুনামগঞ্জ পৌরসভায় আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি দেওয়া হলো। আমি আশা করছি এই অ্যাম্বলেন্স হাওরবাসীর স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।এই অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে যোগ দিয়ে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন- ভারত সরকারের মন অনেক বড় এবং উদার। তাই করোনা কালীন সময়ে বাংলাদেশকে অনেক সহযোগীতা করেছে। আজকে ২টি অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করার জন্য ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ।পরিকল্পনামন্ত্রী আরো বলেন- প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে আজ উন্নয়নের জোয়ার শুরু হয়েছে। তিনি প্রতিটি মিনিট প্রতিটি সেকেন্ট শুধু দেশের মানুষের ভাল কথার ভাবেন। কিভাবে দেশ ও দেশের মানুষের জীবন মান উন্নয়ন হবে এনিয়ে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন।

সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখতের সভাপতিত্বে পৌরসভায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন-সুনামগঞ্জ ৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, এডভোকেট শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, চাবি হস্তান্তরের আগে সুনামগঞ্জ পৌরসভা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পন করেন ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়ালসহ উপস্থিত অন্যান্যরা।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 − four =