টঙ্গীতে ক্যাপরী হলের সামনে রফিকুল ইসলামের রমরমা মাদক ব্যবসা

0
359

জাতীয় অপরাধ বিচিত্রায় পর্ব ৪ এর ১৫ পৃষ্ঠায় সংবাদ প্রকাশ হওয়াতে মাদক সম্রাজ্ঞী মোমেলার সহযোগীরা সাংবাদিককে হুমকি ধমকি দিচ্ছে। টঙ্গী নতুন বাজার উত্তর পাশে হলের সামনে মোঃ রফিকুল ইসলাম তার বিরুদ্ধে একাধিক মামলা নারী ও বিভিন্ন অপকর্মের হোতা শহীদ আহসানউল্লাহ সেতুর নিচে সরকারদলীয় বড় বড়  সাইন বোর্ডের মধ্যে সৌজন্যে মোঃ রফিকুল ইসলাম নাম ব্যবহার করে অবৈধ মাদক চোরাকারবারি স্থানীয় প্রশাসনের নাকের ডগায় কিভাবে সকল অপকর্ম কার্যকলাপ দীর্ঘদিন যাবৎ করে আসছে, টঙ্গী নতুন বাজার সচেতন মহল ও বাজার পরিচালনা পরিষদ বিন্দু জানতে চায় । দেশে আইন প্রয়োগকারী সংস্থা থাকতে একজন মাদক ব্যবসায়ী কিভাবে তার সকল অপকর্ম চালাচ্ছে তাহলে কি এই সরকার দলীয় স্থানীয় রাজনৈতিক মাদক ব্যবসায়ীদের কাছে জিম্মি হয়ে পড়েছে। তম্মধ্যে মোমেলার সহযোগীরা আরফিনা লাকি জামালের স্ত্রী আক্তার এর স্ত্রী শাওন রিপন সহ আরো অনেকে তারা নতুনবাজার ব্যাংকের মাঠ  এলাকা ও ক্যাপ্রি হলের সামনে বুক ফুলিয়ে অবৈধ মাদক জঘন্যতম অপরাধ মূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে ।

 এমনকি মাদক ব্যবসায়ীরা তাদের লালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে দিনে-দুপুরে টঙ্গী এলাকায় ছিনতাইকৃত মালামাল মারামারি খুন-খারাপি সহ এমন কোন কাজ নেই তাদের মাধ্যমে হচ্ছে না ।মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন ,আমি আমার ব্যবসা দলীয় রাজনৈতিক নেতা প্রশাসন সন্ত্রাসী ও এলাকার প্রভাবশালী যারা আছে তাদেরকে ম্যানেজ করে আমি আমার সকল ব্যবসা চালিয়ে যাচ্ছি, আমার বিরুদ্ধে লেখালেখি করে কোন লাভ নাই । আরেক মাদক ও দেহ ব্যবসায়ী আরফিনা সে তো কাউকে তোয়াক্কা করেনা সে নাকি সবাইকে মোটা অংকের টাকা দিয়ে সব কিনে নিয়েছে । তাকে কেউ কিছু বলার ও কিছু করার সাহস পায়না ।

  এ সকল মাদক মামলার আসামীদের বিরুদ্ধে জাতীয় অপরাধ বিচিত্রা অনুসন্ধান অব্যাহত রয়েছে ।পরবর্তী সংখ্যায় এ মাদকচক্রের বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য নিয়ে থাকবে আর একটি প্রতিবেদন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − six =