আদালতের সামনেই মেয়ের ধর্ষককে গুলি করে মারল বাবা

0
182

মেয়ের ধর্ষককে আদালতের গেটের সামনে গুলি করে হত্যা করেছেন ভারতের সীমান্ত রক্ষা বাহিনী বিএসএফের এক সাবেক কর্মকর্তা। শুক্রবার (২১ জানুয়ারি) ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গোরক্ষপুর জেলায় ঘটনাটি ঘটেছে।এ ঘটনায় সেই বিএসএফের সাবেক কর্মকর্তা তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। গুলিতে মৃত ব্যক্তির নাম দিলশাদ হুসেন (২৫) তিনি ভারতের বিহার রাজ্যের মুজফফরপুর জেলার বাসিন্দা। তিনি দুই মাস আগে জামিন পেয়েছিলেন। অপহরণ এবং ধর্ষণের মামলায় ফের শুক্রবার গোরক্ষপুর আদালতে এসেছিলেন তিনি।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুর সোয়া একটার দিকে আদালতের গেটের সামনে আইনজীবীর জন্য অপেক্ষা করছিলেন দিলশাদ। তবে দিলশাদের আইনজীবী আসার আগেই সেখানে পৌঁছে যান সাবেক বিএসএফ কর্মকর্তা ভগবত নিশাদ এবং তার ছেলে নন্দলাল।

সুযোগ বুঝে নিজের লাইসেন্স করা পিস্তল থেকে দিলশাদের মাথা লক্ষ্য করে গুলি ছুঁড়েন ভগবত। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন দিলশাদ। এরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যান ভগবত তার ছেলে। ঘটনায় আদালত চত্বরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ভগবত তার ছেলেকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি ভগবতের নাবালিকা মেয়েকে অপহরণ এবং ধর্ষণের অভিযোগ ওঠে দিলশাদের বিরুদ্ধে। এরপর ২০২১ সালের ১২ মার্চ হায়দরাবাদ থেকে দিলশাদকে গ্রেফতার করে পুলিশ। সে সময় ভগবতের মেয়েকে উদ্ধার করা হয়। এরপর দিলশাদকে কারাগারে পাঠানো হয়। দুই মাস আগে জামিনে মুক্তি পেয়েছিলেন দিলশাদ। তবে এবার ভগবতের গুলিতে হারাতে হয়েছে প্রাণ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − one =