নোয়াখালীতে মিথ্যা গণধর্ষন মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

0
258

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে মিথ্যা অপহরণ ও গণধর্ষন মামলা দিয়ে সুমন ও তার পরিবারের সদস্যদের হয়রানির প্রতিবাদে এবং প্রকৃত ঘটনা উদঘাটনের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় লিখিত বক্তব্যে ভূক্তভোগী সুমনের স্ত্রী মার জাহান আক্তার জানান, তাদের সাথে পাশ্ববর্তি ইয়ারপুর গ্রামের আবদুল হাদি ইয়াছিনদের সম্পত্তি সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে সম্প্রতি ইয়াছিনের তালাক দেয়া স্ত্রী তাজনাহার বেগমকে দিয়ে মিথ্যা অপহরণ ও গণধর্ষন মামলা দিয়ে তাঁর স্বামী সুমনকে ডেকে এনে বেগমগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। এরআগেও তারা একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে বলে অভিযোগ করেন সুমনের স্ত্রী।

এ অবস্থায় তারা প্রকৃত ঘটনা উদঘাটন, সুমনের দ্রুত মুক্তি, দোষিদের গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। এ সময় সুমনের মা অজিফা খাতুনসহ অনেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  বেগমগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি) জানান, এ ঘটনায় মামলা হওয়ায় পুলিশ আসামী গ্রেফতার করে। তদন্ত সাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − one =