সুনামগঞ্জে ভাইস চেয়ারম্যানের রুম থেকে অফিস সহকারীর লাশ উদ্ধার

0
344

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের রুম থেকে এক অফিস সহকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা নাম সাদ্দাম হোসেন (২৬)। সে জেলার শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত নায়েব আলীল ছেলে।গতকাল বুধবার (২ ফেব্রুয়ারী) রাত ৭টায় ময়না তদন্তের জন্য অফিস সহকারীর লাশ সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনার প্রেক্ষিতে রাতেই থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আর এঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে পুরো জেলা জুড়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার শাল্লা উপজেলা পরিষদের অফিস সহকারী হিসেবে দীর্ঘদিন যাবত কাজ করছিলেন সাদ্দাম হোসেন। কিন্তু গতকাল বুধবার (২ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের অফিস রুমের জানালার রঢের সাথে গলায় মাপলার পেচানো অবস্থায় অফিস সহকারী সাদ্দাম হোসেনকে ঝুলে থাকতে দেখতে পায় এলাকাবাসী। পরে এঘটনাটি থানায় জানালে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। কিন্তু অফিস সহকারী সাদ্দাম হোসেন কি আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে দিয়েছে তা জানা যায়নি।

এব্যাপারে শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের রুম থেকে অফিস সহকারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোসহ রাতে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর মৃত্যু আসল কারণ জানা যাবে। এব্যাপারে তদন্ত চলছে।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 + 2 =