অজ্ঞান পার্টির মূলহোতা শামীম আটক

র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টি চক্রের মূলহোতাকে গ্রেফতার করতে সক্ষম হয় ।

0
640

আরিফুল ইসলাম : রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে সংঘবদ্ধ অজ্ঞান পার্টি চক্রের মূলহোতা মোঃ শামীম খানকে (৩৮) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।


সোমবার(৭ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার,স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক এ তথ্য নিশ্চিত করেছেন।


ফারজানা হক জানান,র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ পূর্ব পরিকল্পিতভাবে যাত্রীদের সাথে ভালো সম্পর্ক তৈরী করে বিষাক্ত খাবার এবং ঔষধ খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে মূল্যবান সরঞ্জামাদি মোবাইল ফোন, টাকা-পয়সা,স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে হয়রানি করে আসছে। জনসাধারণের জানমালের নিরাপত্তার স্বার্থে অজ্ঞান পার্টির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখে র‌্যাব।র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল সোমবার সকালে ঢাকা মহানগরীর কামরাঙ্গীরচর থানাধীন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ অজ্ঞান পার্টি চক্রের মূলহোতা মোঃ শামীম খানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জব্দকৃত সরঞ্জামাদি

এসময় গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ০১টি ক্যামেরা,০১ টি কোমল পানীয় (স্পীড),১১১ টি বিভিন্ন প্রকার চকলেট,০১ টি মোবাইলফোন এবং ০২ টি সীমকার্ড উদ্ধার করা হয়।
তিনি জানান, গ্রেফতারকৃত আসামী জানায় যে,সে দীর্ঘদিন যাবৎ রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকায় বাসযাত্রী, পথচারী, রিক্সা আরোহী এবং সিএনজির যাত্রীদের সাথে বন্ধুত্ব তৈরী করে চেতনানাশক ঔষধ মেশানো জুস ও কোমল পানিও পান করায় এবং বিভিন্ন কোম্পানীর দামী ও আকর্শনীয় চকলেটে নেশা জাতীয় ঔষধ মিশিয়ে খাওয়ানোর মাধ্যমে অজ্ঞান করে তাদের নিকট হতে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছে মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী শামীমের বিরুদ্ধে পূর্বে ০৬ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =