ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আক্তারুজ্জামানের সঙ্গে স্বাসপাস কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময়

0
307

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আক্তারুজ্জামানের সঙ্গে স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি (স্বাসপাস) এর কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থা (Bangladesh Association of Journalists for Human Rights) কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক এস. এম. জামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শ্যামল নাথ ও মানবাধিকার সাংবাদিক সাকিবুল ইসলাম শাওন সহ একটি প্রতিনিধিদল আজ ২৭ মার্চ ২০২২ রবিবার বিকেলে এক সৌজন্য সাক্ষাতে মতবিনিময় করেন। সৌজন্য সাক্ষাতে মতবিনিময়কালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আক্তারুজ্জামান বলেন, “সাংবাদিকতা মহৎ পেশা। সংবাদপত্র সমাজের দর্পণ, সাংবাদিকরা জাতির বিবেক এবং পাঠকরাই সংবাদপত্রের প্রাণ।”

 তিনি স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতির উপস্থিত নেতৃবৃন্দদের আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতি ও বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের সু—স্বাস্থ্য, দীর্ঘায়ু এবং সার্বিক সফলতা কামনা করেন। ঐসময় স্বাধীন সংবাদপত্র পাঠক সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দ পার্বত্য জেলা রাঙামাটি থেকে প্রকাশিত চারণ সাংবাদিক—সম্পাদক এ. কে. এম. মকছুদ আহমেদ রচিত “পাহাড়ের সংশপ্তক” বইটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ আক্তারুজ্জামানের হাতে তুলে দেন।

 সেসময় অন্যান্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার ও মাননীয় উপাচার্যের একান্ত সচিব সরোজ কুমার সরকার সহ প্রশাসনিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × 5 =