আশুলিয়া থানা আওয়ামীলীগের কমিটি গঠন সভাপতি তুহিন ও সাধারণ সম্পাদক সাইফুল 

0
606

মোস্তফা কামাল মজুমদার : ঢাক সাভার উপজেলার আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম ও ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান সিলেকশনে নির্বাচিত হয়েছেন। ২৮ মার্চ ২০২২ সোমবার বিকেলে বাইপাইলে অবস্থিত বি এন সি সি মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন শেষে তাঁদের নাম ঘোষণা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস‍্য বীর মুক্তিযোদ্ধা  বেনজীর আহম্মেদ। নতুন কমিটিতে বাংলাদেশ যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনকে সভাপতি, সাভার উপজেলা আওয়ামীলীগের সাবেক ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাভার উপজেলা পরষদের  বর্তমান ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানকে ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়। অতি শিগগিরই সভাপতি ও সম্পাদকে এই নতুন কমিটি পূর্ণাঙ্গ করার আদেশ দেন বেনজির আহম্মেদ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস‍্য কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চমকি, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, দুর্যোগ ব‍্যাবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাভার উপজেলা চেয়ারম্যান জননেতা মন্জুরুল আলম রাজিব, পাথালিয়া ইউনিয়ন পরিষদের টানা চার চারবারের চেয়ারম্যান পরিশ্রমী নেতা আশুলিয়া থানা আহ্বায়ক কমিটির সদস‍্য পারভেজ দেওয়ান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সকলের নয়নের মনি জনপ্রিয় মেম্বার ও আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির কনিষ্ঠ সদস‍্য শফিউল আলম সোহাগ প্রমুখ। এ আয়োজনে আশুলিয়া আওয়ামীলীগ ও এর বিভিন্ন সহযোগী ও  অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 এ সময় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন- 

কেমন হরতাল হয়েছে ভাই? এর চেয়ে হেফাজতও তো ভালো, হেফাজত তো তাও মতিঝিলে বড় সমবেশ করতে পারে।সামনে রোজা আসতেছে.. এই রোজা ও ঈদকে কেন্দ্র একটা অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার চেষ্টা করা হচ্ছে। কমিউনিষ্ট পার্টির কিছু বামপন্থী নেতারা আজ হরতাল দিয়েছে। তাদের সমর্থন দিয়েছে বি এন পি ও ভুঁইফোড় কিছু রাজনৈতিক দল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × four =