আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ তিতাসের অভিযান গ্যাস লাইন বিচ্ছিন্ন

0
438

আশুলিয়া প্রতিনিধিঃঢাকার সাভারস্থ আশুলিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিস অভিযান চালিয়ে দেড় কিলোমিটার ব্যাপী এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। বুধবার ৩০ মার্চ দিনব্যাপী পরিচালিত এই অভিযানে আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকার বেঙ্গলের মোড়, নিক্কন হাউজিং এবং দুর্গাপুর এলাকায় আনুমানিক চারশত বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয় তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে অবৈধ পাইপলাইন তুলে ফেলা সহ অবৈধ রাইজার জব্দ করা হয়

প্রকৌশলী মোহাম্মদ সায়েম জানান, আজ (বুধবার) আমরা আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকার বেঙ্গলের মোড়, নিক্কন হাউজিং এবং দুর্গাপুর এলাকায় পরিচালিত অভিযানে আনুমানিক চারশত বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি। তিতাসের মূল লাইন থেকে অবৈধভাবে একটি অসাধু চক্র এসব সংযোগ প্রদান করেছে যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। 

আমরা এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন সহ অবৈধ পাইপলাইন ও রাইজারগুলো জব্দ করেছি। এধরণের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে এসময় আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান প্রমুখ সহ তিতাসের কারিগরি টিমের সদস্যগণ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + 11 =