সাতগড় বিট কর্মকর্তাকে নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি…….থানায় জিডি

0
346

চট্টগ্রাম প্রতিনিধিঃ দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি রেঞ্জের সাতগড় বিট কর্মকর্তা মুহাম্মদ শাহ আলম হাওলাদারকে নারী নির্যাতনের  হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।এ বিষয়ে লোহাগাড়া থানায় জিডি দায়ের করেন ভোক্তভোগী। জিডি নং ১৩৮৪।অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলা চুনতি ইউনিয়নের খলিফার পাড়ার নুরুল আবছার ও নুরুল আবছার স্ত্রী হাজেরা বেগম বনবিভাগে জায়গা থেকে গাছ কাটায় তাদের বিরুদ্ধে বনবিভাগ মামলা দায়ের করি। বন মামলা নং ৫/সাত/১৫ (বন আইনে ২৬(১)(ক) (খ) (গ) ধারা। উল্লিখিত আসামীরা সাতগড় বনবিট কর্মকর্তা শাহ আলম হাওলাদার কে মামলা প্রত্যাহার করার জন্য নারী নির্যাতনের মামলা দেওয়ার হুমকি-ধমকি দিয়ে আসছে অভিযুক্তরা। গতকাল আনুমানিক বিকাল ৩টায় বনকর্মীদের নিয়ে টহল দিয়ে আসার সময় সিটি গেইটের সামনে বিট কর্মকর্তা শাহ আলম হাওলাদার, বিটের মনিরুজ্জামান পাটোয়ারী(পিএম), রফিকুল ইসলাম(পিএম) কে তাদের পথ গতিরোধ করে তাদেরকে অশ্লীল ভাষায় গালি দিয়ে বলে, তুই যদি মামলা প্রত্যাহার না করিস তাহলে তোকে নারী নির্যাতন মামলা ও খুন করে ঘুম করে ফেলার হুমকি-ধমকি প্রদান করেন বলেও অভিযোগে উল্লেখ।

এ ব্যাপারে সাতগড় বিট কর্মকর্তা শাহ আলম হাওলাদার জানান, যারা অবৈধভাবে কাঠ কাটবে বন সম্পদ রক্ষার্থে তাদের বিরুদ্ধে বন আইন মামলা করছি। তারেই ধারাবাহিকতায় বনবিভাগের গাছ কেটে ফেলায় নুরুল আবছার ও তার স্ত্রী হাজেরা বেগমের বিরুদ্ধে বনবিভাগের মামলা দায়ের করেছি। তাই তারা আমি ও আমার সহকর্মিদের মামলা প্রত্যাহারের জন্য নারী নির্যাতন মামলা দেওয়ার হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে। সেজন্য এ বিষয়ে  থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছি।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান, সাতগড় বিট কর্মকর্তা মুহাম্মদ শাহ আলম হাওলাদার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপুর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − 9 =