সাভারে মাদ্রাসার শিক্ষার্থীকে বলৎকারের…থানায় মামলা

0
361

কামরুল হাসানঃ সাভারে মাদ্রাসার শিক্ষক কর্তৃক এক শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সাভার পৌর এলাকার রাজাশন বিরুলিয়া রোডের নূরানী তালিমুল কোরআন মাদরাসার দুইতলা আবাসিক ভবনে। এ ব্যাপারে সাভার মডেল থানায় রোববার (০৩ এপ্রিল) রাতে একটি মামলা হয়েছে। সোমবার (৪ এপ্রিল ) সকালে এসব তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোঃ সৈকত।অভিযুক্ত শিক্ষকের নাম আল আমিন হাসান সাইম তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ধুবাউড়া থানার সাতানিপাড়া এলাকায়। তার বাবার নাম জসিম উদ্দিন। তিনি সাভারের রাজাশন বিরুলিয়া রোডের নূরানী তালিমুল কোরআন মাদরাসায় নাজেরা বিভাগে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই শিক্ষার্থী উক্ত মাদরাসায় আবাসিক হোস্টেলে থেকে নাজেরা বিভাগে পড়ালেখা করে।

 ওই মাদরাসায় শিক্ষক মাওলানা আল-আমিন হাসান ভুক্তভোগী শিক্ষার্থীকে দেখাশুনার দায়িত্ব পালন করে আসছিলেন। শুক্রবার (১ এপ্রিল ) রাত আড়াইটার দিকে আবাসিক ভবনের দ্বিতীয় তলায় ওই শিক্ষার্থীকে ঘুম থেকে ডেকে তুলে জোরপূর্বক বলাৎকার করেন। পরের দিন ভুক্তভোগী শিশুটি বাসায় ফিরে কান্নাকাটি করে। পরে পরিবারের সদস্যরা কান্নার কারন জানতে চাইলে শিশুটি বলৎকারের বিষয়টি তার বাবা-মাকে খুলে বলে। রোববার রাতে সাভার মডেল থানায় মামলা করেন ভুক্তভোগীর পরিবার।

এ ব্যাপারে সাভার মডেল থানার এসআই মোঃ সৈকত জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 + nineteen =