Site icon Aparadh Bichitra

ঈদের আগেই কক্সবাজার শহরের সড়ক উপসড়কের নির্মাণ কাজ শেষ করুন……জাসদ।

দীর্ঘদিন ধরে কক্সবাজার শহরের প্রধান সড়ক ও উপসড়ক গুলোর সংস্কার কাজ চলছে। কিন্তু আজ পর্যন্ত সড়ক নির্মাণ কাজ শেষ হচ্ছে না। তাই পবিত্র ঈদুল ফিতরের আগেই এসব সড়ক উপসড়কের নির্মাণ কাজ শেষ করার দাবী জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দরা। ০৮ এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৭টায় কাজী আরেফ আহমেদ মিলনতায়নে সংগঠনের সহ-সভাপতি অলক ভট্টাচার্য্যরে সভাপতিত্বে অনুষ্ঠিত কক্সবাজার জেলা জাসদের জরুরী সভায় এ দাবী জানানো হয়। সভায় বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী, সহ-সম্পাদক এ.কে.এম মাহাতাবুল ইসলাম, নুর আহাম্মদ, বিপ্লব বড়ুয়া, খোরশেদ আলম অদুদ, দপ্তর সম্পাদক অজিত কুমার দাশ হিমু, জনসংযোগ সম্পাদক মোঃ আবু তৈয়ব, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুল জব্বার, কৃষি বিষয়ক সম্পাদক কায়সার হামিদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, পরিবেশ বিষয়ক সম্পাদক প্রদীপ দাশ, কার্যনির্বাহী সদস্য রূপনাথ চৌধুরী নাচ্চু, সাংবাদিক এম. আমান উল্লাহ, সাংবাদিক মোঃ আমান উল্লাহ আমান, শাখাওয়াত হোসেন সবুজ, রফিকুল ইসলাম, একরামুল হক কন্ট্রাক্টার প্রমুখ।

জরুরী সভায় বক্তারা বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কক্সবাজারের মানুষের উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার জন্য লক্ষ কোটি টাকার উন্নয়ন প্রকল্প দিয়েছেন। কিন্তু এসব উন্নয়ন কাজ বিশেষ করে কক্সবাজার শহরের প্রধান সড়ক ও উপসড়কের নির্মাণ কাজ সমূহ কচ্ছপ গতিতে চলছে।

 ফলে চরম দুর্ভোগের মধ্যে পড়েছে কক্সবাজারের মানুষ। তাই আগামী ঈদুল ফিতরের আগেই সড়ক সমূহের কাজ সম্পন্ন করে জনগণের চলাচল নির্বিঘ্ন করার জন্য কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) এর চেয়ারম্যানের কাছে জোর দাবী জানাচ্ছি।

বক্তারা আরো বলেন- ইদানিং কালে কক্সবাজারের আইন-শৃংখলা পরিস্থিতি চরম অবনতি ঘটেছে। এভাবে আইন-শৃংখলা পরিস্থি সামাল দেওয়া না গেলে, দেশে প্রশাসন বলে তো আর কিছুই থাকবে না। মানুষের জীবনের নিরাপত্তা বিধান করার জন্য পুলিশ প্রশাসনকে আরো কঠোর হতে হবে। অন্যথায় সাধারণ মানুষ জাসদের নেতৃত্বে তাদের জীবনের নিরাপত্তার দাবীতে আন্দোলন সংগ্রাম করতে বাধ্য হবে।