ইসলামের টানে মিডিয়া থেকে নিজেকে গুছিয়ে নিয়েছেন ঈশিকা

0
349

আল্লাহ জীন আর মানুষ সৃষ্টি করেছেন তার ইবাদত করার জন্য যুগে যুগে বহুত মানুষ ইসলামের সুশিল ছায়াতলে আশ্রয় ‍নিয়েছেন যাদের মধ্যে রয়েছেন রাজা এবং প্রজাও ইসলাম একটি মহৎ ধর্ম যারা ইসলামকে বুঝতে পেরেঝেন তাদের জীবনে পেয়েছেন অমিত্র শান্তির ছায়া ,ইসলামের ইতিহাসে পড়লে আমরা জানতে পারি ‘যারা ইসলামের ঘোড় বিরুদ্ধি ছিলেন যারা সবসময় ইসলামের ক্ষতি সাধন করত তারা ইসলামরের মহত্ত বুঝতে পেরে তারার ইসলামের সুশিল ছায়াতলে আশ্রয় নিয়েছেন।

মডেলরা যে এই প্রথম ইসলামের  সুশিল ছায়াতলে আশ্রয় নিয়েছেন তা কিন্তু প্রথম নয়। এমন হাজারো নামিদামি নায়ক গায়ক ও নামকরা মডেলরাও ইসলামের ছায়াতলে এসে মহৎ গুনে গুনানন্তি হয়েছেন

যার প্রমান আমরা বিভিন্ন মিডিয়া দেখতে পাচ্ছি।   তারেই এক মহৎ প্রমান চলচিত্র জগতের মডেল ঈশিকা, সেও ইসলামে মহৎ গুন বুঝতে পেরে ইসলামের সুশিল ছায়াতলে আশ্রয় নিয়েছেন ।  ইসলামের পথে পুরোপুরি মনোনিবেশ করায় অভিনয় একেবারে ছেড়ে দিয়েছেন অভিনেত্রী ও মডেল ইশিকা খান বিভিন্ন মিডিয়াকে জানান  । বলা যায় বিয়ের পরেই অনেকটা শোবিজ দুনিয়া নিজেকে গুছিয়ে নিয়েছেন বিচ্ছিন্ন হয়ে পড়েন মিডিয়া  থেকে  ইশিকা। কেননা বিয়ের পর তাঁকে থিতু হতে হয় ইংল্যান্ডে।

দেশটির লন্ডন শহরে বসবাস করতে শুরু করেন স্থায়ীভাবে। ফলে দেশের শোবিজ অঙ্গনের সঙ্গে দূরত্ব বাড়তেই থাকে। অথচ মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করা এই মডেল নিজের নামের সঙ্গে দ্রুতই জনপ্রিয় শব্দটি যুক্ত করে ফেলেন। 

ইশিকা অভিনয় করছিলেন, করছিলেন উপস্থাপনাও। ক্যারিয়ারের বৃহস্পতি যখন তুঙ্গে, হঠাৎ করে বিয়ের পিঁড়িতে বসেন। এখন স্বামী-সংসার নিয়েই ব্যস্ত ইশিকা। অভিনয়ে ফেরার কথা আর মোটেও ভাবছেন। সংসার ও বাচ্চাদের বড় করার পেছনে সময় দেবেন। এছাড়াও বাকি সময়টা ইসলামী কাজে মনোনিবেশ করবেন। 

সম্প্রতি ঈশিকা গণমাধ্যমকে বলেন, আমি অভিনয়ে আর নিয়মিত হতে পারছি না। সে সময়টা এখন আর নেই। সিদ্ধান্ত নিয়েছি, একেবারেই মিডিয়া ছেড়ে দিয়েছি। নিয়মিত ধর্ম-কর্ম পালনের চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × 1 =