অভিনেতা রাজীবের সন্তান এখন কাপড় ব্যবসায়ী

0
386

দেশের নব্বইদশকের চলচিত্র কাপানো অভিনেতা ও বাংলাদেশের এক সময়ের অন্যতম এক জনপ্রিয় অভিনেতার নাম রাজীব যার পুরো নাম ওয়াসীমুল বারী রাজীব। জনপ্রিয় ছিনেমা মানেই ছিল রাজিবের একশন একটা সময়ে তার সিনেমা মানেই ছিল জনপ্রিয়তার শীর্ষে । একনাগাড়ে কাজ করে গেছে বহু বছর চলচিত্র জগতের হয়ে তিনি চলচিত্রকে দিয়ে গেছেন দু-হাত ভোরে তবে শুধু অভিনয় জীবনেই নয়। বাস্তব জীবনেও তিনি ছিলেন একজন ভালো মানুষ। যার প্রমানমিলেছে বেশ কয়েকবার। জীবদ্দশায় রাজীব বিয়ে করেছিলেন দুটি। তার প্রথম পরিবারের কথা খুবই কমশোনা গেছে।

 প্রকাশিত এই ভিডিওটিতে আরো দেখা যায়, রাজীবের বড় ছেলে মাসুদ জানিয়েছেন তার বাবা রাজীবের সাথে খারাপ ব্যবহার করতেন তার সৎ মা। কথা প্রসঙ্গে উঠে এসেছিল সে সময়ে প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কথাও। রাজীব পুত্র বড় ছেলে মাসুদ জানিয়েছেন, বেগম জিয়া বলেছিলেন রাজীবের চিকিৎসার জন্য সব ধরনের খরচ করা হবে বলেও জানিয়েছেন।

সম্প্রতি মিডিয়ার  সামনে এসেছেন রাজীবের প্রথম ঘরের সন্তান,যার নাম মাসুদ। যিনি নানা ধরনের কথা জানিয়েছেন,জানিয়েছেন তার বর্তমান পরিস্থিতি। বর্তমানে তিনি কাপড় ব্যবসায়ী হিসেবে জীবন ধারন করে আসছেন।তবে জানিয়েছেন নানা ধরনের কষ্টের কথাও। যেখানে তিনি উল্লেখযোগ্য ভাবে কথা বলেছেন তার সৎ মা দেবী গাফফারের বিরুদ্ধে। বিশেষ করে রাজীবের ঢাকায় থাকা অনেক সম্পদ নিজের করে নিয়েছেন বলে দাবি করেছেন মাসুদ।

তবে শেষ পর্যন্ত রাজীবের এই বড় পুত্র জানিয়েছেন তাদের কোন অভিযোগ নেই। তারা এখন ভালো আছেন বলেও জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 + nineteen =