সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ইফতার অংশ গ্রহণ করেন পিরোজপুর ইউনিয়নের আলোকিত চেয়ারম্যান  ইঞ্জিঃ মাসুদুর রহমান

0
408

পবিত্র মাহে রমজান উপলক্ষে মুসলমানদের আত্মশুদ্ধি সংযম মাহে রমজান। সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ইফতার দোয়া আয়োজন করেন। প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান এর সভাপতিত্বে  রমজানের পবিত্রতা রক্ষায় দোয়া ও ইফতারে আয়োজন করা হয়।ইফতার ও দোয়া আয়োজনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী সহকারী কমিশনার ভূমি গোলাম মোস্তফা মুন্না ও  স্বাস্থ্য কর্মকর্তা সহ সরকারি কর্মকর্তা কর্মচারীরা। আওয়ামিলীগ ও জাতীয় পার্টি সহ বিভিন্ন ও পেশার মানুষ। অত্র থানার কর্মরত অফিসারদের কঠোর পরিশ্রম ও আন্তরিকতা সহযোগিতায় ইফতার সম্পূর্ণ হয়। উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসু ইসলাম যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল কায়সার সাবেক সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৩ সোনারগাঁ। অনুষ্ঠানে অংশগ্রহন করেন আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাবেক সাধারন সম্পাদক  মাহফুজুর রহমান কামাল , আরো নেতা কর্মীরা অংশগ্রহন করেন।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের প্রাণ পুরুষ ও আলোকিত চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং যুগ্ম আহবায়ক উপজেলা আওয়ামীলীগ ইফতার ও দোয়ায় অংশ গ্রহণ করেন। সমাজ সেবক দানবীর স্বর্ণপদক পাওয়া মানবিক করোনা কালে জনগণের সহায়তা প্রদান করা করোনা যোদ্ধা শিক্ষা অনুরাগী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহকলের সাথে সৌজন্য সাক্ষাৎ ও দোয়া এবং ইফতারে যোগ দেন।বাংলাদেশ আওয়ামিলীগের  কেন্দ্রীয় নেতা  বারদী গ্রাম ও বারদী ইউনিয়নের আওয়ামীলীগের অহংকার দীপন কুমার বণিক দিপু সকলের প্রিয় পাত্র তিনিও সকলের মাঝে আসন গ্রহণ করেন ও ইফতারে যোগ দেন। নিরহংকারী ব্যক্তিত্ব দীপন কুমার বণিক দিপু তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন।

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং ক্রিয়া সংস্থার সভাপতি এবং শিক্ষা অনুরাগী সমাজ সেবক আবু নাঈম ইকবাল সোনারগাঁ থানার পুলিশ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen − ten =