নবীন আইনজীবীদের সম্মানে ইফতার

0
238

রংপুর আইনজীবী সমিতির ২০২১ সনের  নবীন আইনজীবীদের সম্মানে গতকাল বুধবার বাংলাদেশ ব্যাংকের বিপরীতে অবস্থিত কফি হাউসে ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে আলোচনা করেন এডভোকেট পলাশ কান্তি নাগ, এডভোকেট রাসেদুজ্জামান রাসেল, এডভোকেট মাহাবুব আলম, এডভোকেট মুজাহিদুল সরকার বুলেট, এডভোকেট ফেরদৌস কবির, এডভোকেট এনামুল হক প্রমূখ। দোয়া পরিচালনা করেন এডভোকেট আলমগীর রহমান। বক্তারা বলেন, সততা ও সেবার মনোভাব নিয়ে সমাজের অধিকার বঞ্চিত মানুষের স্বার্থে আইন পেশা পরিচালনা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আমরা সেই দায়িত্ব পালনে বদ্ধ পরিকর। আমরা পরস্পরের মধ্যে সৌহার্দ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। যেকোন সংকটে ও দূর্দিনে একে অপরের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই আমাদের আজকের এই আয়োজন। আমরা প্রতিবছর এই ধরণের আয়োজন অব্যাহত রাখতে চাই।

নবীন আইনজীবীদের সম্মানে ইফতার রংপুর আইনজীবী সমিতির ২০২১ সনের  নবীন আইনজীবীদের সম্মানে গতকাল বুধবার বাংলাদেশ ব্যাংকের বিপরীতে অবস্থিত কফি হাউসে ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে আলোচনা করেন এডভোকেট পলাশ কান্তি নাগ, এডভোকেট রাসেদুজ্জামান রাসেল, এডভোকেট মাহাবুব আলম, এডভোকেট মুজাহিদুল সরকার বুলেট, এডভোকেট ফেরদৌস কবির, এডভোকেট এনামুল হক প্রমূখ। দোয়া পরিচালনা করেন এডভোকেট আলমগীর রহমান।

বক্তারা বলেন, সততা ও সেবার মনোভাব নিয়ে সমাজের অধিকার বঞ্চিত মানুষের স্বার্থে আইন পেশা পরিচালনা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আমরা সেই দায়িত্ব পালনে বদ্ধ পরিকর। আমরা পরস্পরের মধ্যে সৌহার্দ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। যেকোন সংকটে ও দূর্দিনে একে অপরের পাশে দাঁড়ানোর লক্ষ্যেই আমাদের আজকের এই আয়োজন। আমরা প্রতিবছর এই ধরণের আয়োজন অব্যাহত রাখতে চাই।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × two =