রৌমারীতে সঙ্ঘবদ্ধ ধর্ষনের অভিযোগে আটক-১

0
629

কুড়িগ্রাম প্রতিনিধি : রৌমারীতে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীকে সঙ্ঘবদ্ধ ধর্ষনের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার ছয়জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন ধর্ষনের শিকার শিক্ষার্থীর পিতা। অভিযোগের ভিত্তিতে নুর ইসলাম(৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে চাক্তাবাড়ি উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে অভিযোগে জানা গেছে। আটককৃত ব্যক্তি উপজেলার চাক্তাবাড়ি উত্তর পাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র। ধর্ষনের শিকার ব্যক্তির পরিক্ষার কাজ কুড়িগ্রাম সদর হাসপাতালে চলমান।

সরেজমিনে গিয়ে জানা যায়, অভিযোগকারী হেকমত আলী ও বিবাদী নুর ইসলামের পরিবারের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। পর্যায়ে গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে একাধীকবার শালিসি বৈঠক হয়। বৈঠকে প্রমানিত হয় যে, হেকমত আলীগণ বিবাদিগনের নিকট প্রকৃতপক্ষে কোন জমিজমা পায় না। এরই জেরে সমাজে হেয়প্রতিপন্ন করার উদ্দ্যেশ্য প্রণোদিতভাবে ষড়যন্ত্র মুলক থানায় একটি ধর্ষণ মামলার অভিযোগ করেন। অপর দিকে ৬ জনের নামে ধর্ষণের যে অভিযোগ দায়ের করেছে তা সম্পুর্ণ মিথ্যা ও ষড়জন্ত্র মূলক দাবি আটক ব্যক্তির ছোট ভাই আব্দুল লতিফ। তবে এবিষয়ে বাদি হেকমত আলী কথা বলতে না রাজি।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, ধর্ষনের অভিযোগের ভিত্তিতে একজনকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষনের শিকার শিক্ষার্থীকে মেডিক্যাল পরিক্ষা করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 1 =