সুনামগঞ্জে নারীসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু

0
752

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে গত ২৪ ঘন্টায় পৃথক ঘটনায় এক নারীসহ ৩জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃতরা হলেন- জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া-শিমুলতলা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে ওবায়েদ মিয়া (৪৫), শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও ইউনিয়নের হাসকুড়ি গ্রামের মৃত মোছন উল্লাহর ছেলে আব্দুস ছোবাহান (৪৪) ও জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের চানবাড়ি গ্রামের আকমল হোসেনের স্ত্রী সুলেখা বেগম (৫৫)।

আজ শনিবার (১৪ মে) বিকাল ৪টায় ও সকালে পৃথক স্থান থেকে পুলিশ মৃতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- আজ শনিবার (১৪ মে) বিকাল সাড়ে ৩টায় দোয়ারাবাজার উপজেলার নিজ বসতবাড়ির ছাঁদের উপরে ফেলে রাখা রডসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী অন্যত্র সড়ানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয় ওবায়েদ মিয়া। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন।

অপরদিকে শান্তিগঞ্জ উপজেলায় মাঠে কৃষি কাজ করার সময় বজ্রপাতের শিকার হয়ে গুরুতর আহত হয় কৃষক আব্দুস ছোবাহান। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার (১৩ মে) রাত ৮টায় মারা যায়। এঘটনায় রফিক আলী ও রিপর আহমদ নামের আরো ২জন আহত হয়। তাদেরকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে জামালগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু‘পক্ষের মধ্যে সংঘর্ষে সুলেখা বেগম গুরুতর আহত হয়। তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার (১৩ মে) রাত ১০টায় মারা যায়।

দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর, শান্তিগঞ্জ থানার ওসি মোঃ খালেদ চৌধুরী ও জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের সাংবাদিকদের পৃথক ঘটনায় ৩জনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এবং এসব ঘটনার তদন্ত পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া জানান।    

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 3 =