মোবাইল গেমস আসক্তি:  নোয়াখালীর চাটখিলে প্রাণ গেল এসএসপি পরীক্ষার্থীর

0
596

ইয়াকুব নবী ইমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর চাটখিলে গভীর রাত পর্যন্ত  ল্যাপটপ চালানোর জন্য মা বকা দেয়ায় অভিমান করে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার (২১ আগষ্ট) বিকেল ৪টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  এর আগে, একই দিন সকাল ১০টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কিশোর আশরাফুল ইসলাম (১৬) উপজেলার ১নং সাহাপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রামের মো.দেলোয়ার হোসেনের ছেলে এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।   

স্থানীয় সূত্রে বলছে, গভীর রাত পর্যন্ত  ল্যাপটপ চালানোর কারণে গত শনিবার দিবাগত রাতে ওই কিশোরকে তার মা  বকাঝকা করে। এ নিয়ে অভিমান করে রোববার ভোর রাতের দিকে নিজের শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরিবারের দাবি, মোবাইল গেমসে আসক্তি থেকে বেরিয়ে আসার জন্য চাপ দেওয়ায় সে আত্মহত্যা করে। 

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 1 =