সোনাগাঁয়ে প্রবাসীর স্ত্রী স্বর্ণালংকার ও নগদ অর্থ নিয়ে লাপাত্তা

0
923

মোঃ মোক্তার হোসেন:সোনারগাঁ পৌরসভার দরপত এলাকায় দুবাই থেকে স্বামীর পাঠানো টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে প্রবাসীর স্ত্রী পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে দুবাই থেকে দেশে ফিরে স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছেন দরপত এলাকার মো আহসান উল্লার ছেলে প্রবাসী মো: ইসমাইল।

প্রবাসী এ যুবক সম্প্রতি স্ত্রী তাসলিমা আকতারসহ তার পরিবারের আরও ৫ সদস্যের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মামলা করেছেন। মামলা সূত্রে জানা জায়, প্রবাসী ওই যুবক দেড় বছর আগে একই উপজেলার সনমান্দী ইউনিয়নের বাংলাবাজার এলাকার নীলকান্দা গ্রামের নুর মোহাম্মদের মেয়ে তাসলিমা বেগমকে বিয়ে করেন।

বিয়ের দেড় মাস পর পেশাগত কারণে তিনি দুবাই চলে যান। সেখান থেকে তিনি রোজগার করে নিয়মিত স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। তিনি বাড়ি আসছেন এ খবর পেয়ে তার স্ত্রী ঘরে থাকা সব স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ সাড়ে ১০ লাখ টাকা নিয়ে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যান। পরে খবর নিয়ে জানতে পারেন তার পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার জন্য স্বামীর বাড়ি ছেড়ে চলে গেছেন তিনি।

স্ত্রীকে বারবার অনুরোধ করার করও বাড়ি ফিরে না আসায় তিনি আদালতে মামলা করেছেন। এ ব্যাপারে জানতে গৃহবধূ তাসলিমা আকতারকে ফোন দিলে তার বড় বোন রনি বেগম ফোন রিসিভ করেন। তিনি বলেন, আমরা যা বলার আদালতে গিয়ে বলবো, সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলবো না।

এব্যাপারে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার মো: ইমরান জানান, মামলাটি নারায়ণগঞ্জ আদালতে দায়ের করা হয়েছে। এখনও থানায় এর নথি এসে পৌঁছেনি। মামলার কাগজ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × five =