কবি সুজন দাদু কবিতা ও গল্প প্রতিযোগিতা-তেইশ (৪র্থ পর্ব)

0
480

“প্রতিযোগিতা” “প্রতিযোগিতা” “প্রতিযোগিতা”
দেশী-বিদেশী সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের বন্ধুগন আপনারা জেনে আনন্দিত হবেন যে, ‘‘কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ’’ এর আয়োজনে সাপ্তাহিক অনলাইন সাহিত্য প্রতিযোগিতা ‘কবি সুজন দাদু কবিতা ও গল্প প্রতিযোগিতা-তেইশ’ এর ৩য় পর্ব (বিষয়ঃ সাতই মার্চ) সফল ভাবে সম্পন্ন হয়েছে, তাই আগামী ০৯ই মার্চ থেকে ১৫ই মার্চ পর্যন্ত সময়ের মধ্যে শুরু হতে যাচ্ছে ‘কবি সুজন দাদু কবিতা ও গল্প প্রতিযোগিতা-তেইশ’ এর ৪র্থ পর্ব (বিষয়ঃ ভালোবাসা)।
সাহিত্য বিভাগে কবি ও গল্পকারগন অংশগ্রহন করতে পারবেন। প্রত্যেক কবি ও গল্পকারকে একেক সপ্তাহে একেক বিষয় ভিত্তিক স্বরচিত কবিতা ও গল্প ‘‘কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ’’ এর ইমেল অথবা হোয়াটসঅ্যাপ এ পাঠাতে হবে আথবা গ্রুপ এ পোষ্ট করতে হবে। আপনাদের কবিতা ও গল্পর মধ্য থেকে ‘‘কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ’’ কর্তৃপক্ষ কবিতা ও গল্প বাছাই করবেন।
এই প্রতিযোগিতায় যে সকল কবি ও গল্পকারগণ নির্ধারিত বিষয়ে লিখিত কবিতা ও গল্প পোষ্ট করবেন সেই সকল কবিতা ও গল্প যাচাই বাছাই করে এই সপ্তাহে মোট (১২) বারজন কবি ও গল্পকার কে সাপ্তাহিক সেরা কবি ও গল্পকার হিসেবে বিজয়ী ঘোষনা করা হবে।
তবে উল্লেখ থাকে যে, এই প্রতিযোগিতায় অংশগ্রহনকারী কবি ও গল্পকার নিজ লেখা কবিতা ও গল্প ছাড়া অন্যান্য কবি ও গল্পকারের কবিতা ও গল্পে লাইক, কমেন্টস ও শেয়ার করা বাধ্যতামূলক, কারন আপনার বিজয়ী হওয়ার জন্য সেই লাইক, কমেন্টস ও শেয়ার সহায়ক হবে।
যে সকল কবি ও গল্পকারগন অন্যান্য কবি ও গল্পকারগনের কবিতা ও গল্পে সর্বোচ্চ লইক, শেয়ার ও কমেন্টস করবেন তাদের কবিতা ও গল্পের মান বিবেচনায় নিয়ে কবি ও গল্পকার কে সাপ্তাহিক সেরা কবি ও গল্পকার হিসেবে বিজয়ী ঘোষনা করা হবে।
আর এই সকল কবি ও গল্পকারগন কে ‘‘কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ’’ কর্তৃক অনলাইন এর মাধ্যমে সম্মাননা সনদ প্রদান করা হবে ।
যে সকল কবি ও গল্পকার বিজয়ী হবেন সেই সকল কবি ও গল্পকারের প্রাপ্ত সম্মাননা সনদসহ কবিতা ও গল্প দুইটি অনলাইন পত্রিকায় প্রকাশ করা হবে আর ‘‘কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ” এর নিজস্ব ফেসবুক গ্রুপ, পেইজ ও আইপি টিভি এএস বাংলায় প্রকাশ করা হবে।
যেভাবে আপনাদের লেখা পাঠাবেন বা গ্রুপে পোষ্ট করবেনঃ
কবি সুজন দাদু কবিতা ও গল্প প্রাতযোগিতা-তেইশ
পর্বঃ ৪র্থ
বিষয়ঃ ভালোবাসা
কবিতা/গল্পের শিরোনামঃ
কবি/গল্পকারের নামঃ
কবিতা/গল্প রচনার তারিখঃ
প্রতিযোগিতায় অংশগ্রহনের সময়ঃ
০৯ই মার্চ বাংলাদেশ সময় সকাল সাড়ে আটটা ও ভারত সময় সকাল আটটা হইতে ১৫ই মার্চ, বাংলাদেশ সময় রাত সাড়ে দশটা ও ভারত সময় রাত দশটা।
নির্ধারিত সময় অতিবাহিত হবার পর কোন প্রতিযোগি অংশগ্রহন করলে তা গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে না।
ফলাফল প্রকাশের সময়ঃ
১৬ই মার্চ বাংলাদেশ সময় রাত সাড়ে এগারটা ও ভারত সময় রাত এগারটা।
পোষ্ট প্রকাশেঃ
কবি ও গীতিকার সুজন দাদু
প্রতিষ্ঠাতা ও সভাপতি
কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ
কবি সুজন সাহিত্য সংস্কৃতি পরিষদ এরঃ
গ্রুপ লিংক
https://web.facebook.com/groups/1580364019087836
ইমেইলঃ
poetsujandadubd@gmail.com
হোয়াটসঅ্যাপঃ
+৮৮ ০১৮৬৭৬৩৫৫২৯

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 + 14 =