নদী অবমুক্ত করার জন্য ডিসি ও বি আই ডব্লিউটিকে আহবান

0
411

নিজস্ব প্রতিনিধিঃ মেঘনা ঘাট থেকে আনন্দ বাজার পর্যন্ত কয়েকটি শিল্প মালিক মেঘনা নদী দখল করে আছে এবং দখল করতেছে। জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি মেঘনা নদীর দখল অবমুক্ত করার জন্য বি আই ডব্লিউ টি এবং জেলা প্রশাসক মঞ্জুর হাফিজকে আহবান জানিয়েছে।

সোনারগাবাসী জানায়, “আমান গ্রুপ, আল মোস্তফা গ্রুপ, ফ্রেস, মাস ফিড কোম্পানী গুলি মেঘনা নদীকে গ্রাস করে খেয়ে ফেলছে দেখার কেউ নাই। জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা আসেন আর দখলবাজদের সাথে আঁতাত করে কোটি টাকা হাতিয়ে যায় কিন্তু দখলমুক্ত করার কোন ব্যবস্থা নেয় না।” সোনারগাঁ উপজেলা সভাপতি সাংবাদিক সফিকুল ইসলাম ইমাম বলেন,“ ভেজাল ও দুর্নীতি মুক্ত নারায়ণগঞ্জ হত যদি সরকারি আমলারা একটু দায়িত্ব পালন করত। ভেজাল ও দুর্নীতি মুক্ত নারায়ণগঞ্জ করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করি।”

জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক সুলতান মাহমুদ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজকে তার মোবাইলের হোয়াটস আপে ছবি ও ফেসবুকের লিঙ্ক পাঠিয়ে নদী অবমুক্ত করার অনুরোধ করেন কিন্তু জেলা প্রশাসক এখনো কোন ব্যবস্থা নেন নি বলে জানা যায়।

এব্যাপারে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক এস এম মোরশেদ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজকে মেঘনা  ও  শীতালক্ষ্যা নদী এবং  বর্ম্মপুত্র নদের দখল  অবমুক্ত করার আহবান জানান। সাথে প্রতিটি থানার খালগুলি দখল অবমুক্ত করার আহবান জানান।   

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × three =