বাংলাদেশ আজ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে, ভোলায়-মেজর হাফিজ

0
431

মিলি সিকদারঃবিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেন, সরকার জনগণকে তোয়াক্কা করে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগাম ছাড়া। সব কিছুর দাম জনগণের ক্রয় ক্ষমতার বাহিরে। আজকে বাংলাদেশ প্রতিবেশী রাষ্ট্রের গোলামে পরিণত হয়েছে। আমরা গোলামী করে বাঁচতে চাই না। আমরা মাথা উঁচু করে বাঁচতে চাই। শনিবার (১১ মার্চ) দুপুরে ভোলা জেলা বিএনপির আয়োজিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেজর (অব:) হাফিজ উদ্দিন এসব কথা বলেন।

 তিনি বলেন, আওয়ামী লীগ তাদের নির্বাচনী অঙ্গীকার নিবার্চনের পর দিনই ভুলে যায়। মনোনিবেশ করে লুণ্ঠনে। এ দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। দেশে গণতন্ত্র নেই। দেশের মানুষ আজ তাদের হাত থেকে বাঁচতে চায়।

মেজর হাফিজ আরো বলেন, এই সরকার এখন আতংকিত। তারা জানে তাদের সময় শেষ হয়ে এসেছে। বাংলাদেশে অত্যাচার নিযার্তন করে বেশি দিন ক্ষমতায় থাকা যাবে না। বাংলাদেশে অতীতে কোন আন্দোলন ব্যর্থ হয়নি। আমাদের আন্দোলনও ব্যর্থ হবে না। এ বছর শেষ হবার আগেই গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাবো, ইনশাআল্লাহ।

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেল ও চিনি ও শিক্ষা উপকরণ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি এবং দমন-নিপীড়নের প্রতিবাদে, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি সহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি এবং গণবিরোধী ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবিতে দেশের সবকটি মহানগর ও জেলা শহরে এই মানববন্ধনের আয়োজন করে দলটি। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধনে ভোলা জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা বিএনপির নেতাকর্মীরা অংশ নেয়। জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে মানবন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিমুদ্দিন আলম, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা শফিউর রহমান কিরণ, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশি ট্রুম্যান, সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক, ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্র দলসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + 13 =