রাজধানীর শীর্ষ সন্ত্রাসী গাংচিল কবিরের গডফাদার গ্রামবাংলা হাউজিং !!

0
542

এস.ডি. বাবুঃ র‌্যাবের হাতে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার, গণধর্ষণ, হত্যা, ডাকাতিসহ ২৬ মামলার আসামীর মাসিক বেতন ১(এক) লক্ষ টাকা। কবির বাহিনীর অন্যতম সদস্য, গণধর্ষণ মামলার প্রধান আসামী মোহন, পাঠা ইউসুফ, চোরা বিল্লাল, সজল সহ ২০/২৫ জন সন্ত্রাসীর মাথাপিছু মাসিক বেতন ২০(বিশ) হাজার টাকা দেয় গ্রামবাংলা হাউজিং। এদের কর্ম কি ?

বর্তমানে বাংলাদেশে শিক্ষিত বেকারের সংখ্যা অগণিত। সেখানে মূর্খ ও সন্ত্রাসীদের বেতন যদি হয় মাসিক ১(এক) লক্ষ টাকা তাহলে ভবিষ্যতে শিক্ষার মান কোথায় গিয়ে দাড়াবে ? কবির মল্লিক, পিতা-আহম্মদ মল্লিকের হাত ধরে প্রথমে ঢাকায় এসে রাজমিস্ত্রীর সহযোগী হিসাবে কাজ শুরু করলেও পরবর্তীতে মোহাম্মদপুর ও সাভারের আতংক গাংচিল বাহিনীতে যোগ দিয়ে রাতারাতি কোটিপতি বনে যায়। বর্তমানে গ্রামবাংলা হাউজিং নামে একটি আবাসন কোম্পানীতে লক্ষ টাকার বেতনে কাজ করছে। প্রশ্ন হলো-উক্ত আবাসন কোম্পানীতে কবির ও তাহার বাহিনীর কি কাজ ? অনুসন্ধানে ভয়ংকর তথ্য অপরাধ বিচিত্রার হাতে এসে পৌঁছেছে,

যা পর্যায়ক্রমে প্রকাশিত হবে। র‌্যাবের হাতে বিদেশী পিস্তল ও মাদকদ্রব্য সহ কবির গ্রেফতার হলেও অল্প কিছুদিনের মধ্যে জামিন করে তাকে বের করে নিয়ে আসে অদৃশ্য এক শক্তি। মুক্ত হয়ে সে আবারও বীরদর্পে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে থাকে, এর নেপথ্যে গ্রামবাংলা হাউজিং আবাসন কোম্পানীর কিছু পরিচালক তাকে প্রতিনিয়ত উৎসাহ দিয়ে যাচ্ছে।

গ্রামবাংলা হাউজিং আবাসন কোম্পানী নদীতে অবৈধভাবে ড্রেজার বসিয়ে সরকারী খাস জমি এবং ছোট-খাট খাল-বিল ভরাট করে সাধারণ মানুষের কাছে বিক্রয় করার চেষ্টা করছে। আর এতে যাতে কেউ কোন প্রকার বাঁধার সৃষ্টি করতে না পারে সেজন্য উক্ত হাউজিং কোম্পানী কবির বাহিনীকে চাকুরীর নামে সন্ত্রাসী কার্যক্রম চালাতে ইন্দন দিচ্ছে। রাজমিস্ত্রীর সহকারী গাংচিল কবির ৪/৫ বাড়ী ও ফ্ল্যাট সহ প্রায় ১০০ শতাংশের মালিক।

শীর্ষ সন্ত্রাসী কবিরের এত সম্পদের উৎস কি ? প্রকাশ থাকে যে, গ্রামবাংলা হাউজিং কোম্পানীর পরিচালকদের মধ্যে অনেকের ১০/১২টি মামলার আসামী, যা আদালতে বিচারাধীন রয়েছে। গাংচিল কবির বর্তমানে প্রকাশ্যে বলে বেড়াচ্ছে আমাদের হাতে এখন সরকার প্রধানের শীর্ষ পর্যায়ের আত্মীয় আছে। এখন আমাদের কেউ কিছুই করতে পারবে না।

শীর্ষ সন্ত্রাসী কবিরের এই ভয়ংকর হুঙ্কারে সাধারণ মানুষ আতংকিত। গ্রামবাংলা হাউজিং আবাসন কোম্পানী ও কবিরের এই হুঙ্কারের অনুসন্ধান করতে গিয়ে ব্যাপক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে যা শিহরিত হওয়ার মতোই। শীর্ষ সন্ত্রাসী গাংচিল বাহিনীর প্রধান কবিরের লোহমর্ষক কাহিনী ও গ্রামবাংলা হাউজিং আবাসন কোম্পানীর অনিয়ম এবং কতিপয় পরিচালকদের সন্ত্রাসী কার্যকলাপ প্রমাণসহ আগামী সংখ্যায় প্রকাশ করবে অপরাধ বিচিত্রা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty + three =